ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বড় দিনের উপহার

শারমীনা ইসলাম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৩
বড় দিনের উপহার

ভালবাসার মানুষদের খুশি করার মতো ভাললাগা খুব কমই পাওয়া যায়। আর তাই, যে যার সাধ্য মতো বড় দিনে প্রিয়জনের জন্য উপহার কিনতে ব্যস্ত।

যারা এখনো ভাবছেন কার জন্য কি কিনবেন। আইডিয়া পেতে দেখে নিন উপহারের দীর্ঘ তালিকা:

শিশুদের জন্য: প্রতিটি উৎসবের আনন্দ সব চেয়ে বেশি শিশুদের। তাই তাদের খুশি রাখতে হবে সবার আগে। তাদের জন্য কিনতে পারেন পছন্দের পোশাক। বিশেষ করে সান্তাক্লজের পোশাক তো শিশুরা খুব পছন্দ করবে। শিশুরা নতুন ক্লাসে উঠছে, স্কুল ব্যাগ, পানির পটও গিফট দিতে পারেন। এছাড়া উপহারের তালিকায় পুতুল, কেক, চকলেট এগুলো তো থাকবেই।

মেয়েদের জন্য কিনতে পারেন:  কার্ড, ফুল, মগ, সানগ্লাস, চকোলেট, গয়না, ব্যাগ, হাতঘড়ি, সুগন্ধি, গয়নার বক্স, মেকআপ বক্স, ফুলদানি, পেইন্টিংস, ফটোফ্রেম, মোবাইল ফোন সেট, পোশাক, ডায়েরি, সিডি, বই।

ছেলেদের জন্য: কার্ড, ফুল, মগ, সানগ্লাস, চকোলেট, মানিব্যাগ, সুগন্ধি, চাবির রিং, শেভিং কিটস, হাতঘড়ি, বেল্ট, পোশাক, সিডি, ফটোফ্রেম, কলম, কাফলিংক সেট, টাই, ব্যাগ, ডিজিটাল ক্যামেরা, মোবাইল, ল্যাপটপ, আইপ্যাড আর বই।

বয়স্কদের জন্য: শাল, শাড়ি, পাঞ্জাবি, মগ, চকলেট, কফি।

বাজেট করে বেরিয়ে পরুন। প্রিয়জনের জন্য প্রয়োজনীয় উপহারটি দিয়ে সবার মাঝে ছড়িয়ে দিন বড় দিনের আনন্দ।

বড় দিনের শুভেচ্ছা সবার জন্য।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।