ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

এবার মিরপুরে ওমেন্স ওয়ার্ল্ড

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৪
এবার মিরপুরে ওমেন্স ওয়ার্ল্ড

সেই ১৯৯১ সাল থেকে দীর্ঘ ২৩ বছরের পথ চলায় সবার ভালোবাসায় আজ ওমেন্স ওয়ার্ল্ড একটি বিশ্বস্ত ও জনপ্রিয় প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে।

২৪ জানুয়ারি বিকেল ৪টা ৩০ মিনিটে মিরপুরের ওমেন্স ওয়ার্ল্ডের ষষ্ঠ শাখাটির উদ্বোধন করেন ওমেন্স ওয়ার্ল্ডের কর্ণধার কনা আলমের মা বিশিষ্ট সমাজসেবী সুফিয়া চৌধুরী।

এসময় ওমেন্স ওয়ার্ল্ডের কর্ণধার সৌন্দর্য বিশেষজ্ঞ কনা আলম, চেয়ারম্যান খায়রুল আলম, পরিচালক ফারনাজ আলম, ফাহাদ আলমসহ বিশিষ্ট ব্যবসায়ী, তারকা মডেল, অভিনেত্রী ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

কনা আলম বলেন, মিরপুরের সৌন্দর্য সচেতন নারীদের দীর্ঘদিনের চাহিদা ছিল এখানে ওমেন্স ওয়ার্ল্ডের একটি শাখা হবে। সে চাহিদা পূরণ করতে পেরে আমরা তৃপ্ত ও আনন্দিত।

মিরপুর শাখার উদ্বোধনের মাধ্যমে রাজধানীর সব এলাকার সৌন্দর্য সচেতন নারীরা হাতের কাছেই পাচ্ছেন দেশের অন্যতম সৌন্দর্য সেবাদানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ডের সেবা।

অত্যাধুনিক সুসজ্জিত পার্লারটিতে গ্রাহকদের জন্য রয়েছে ফেসিয়াল, হেয়ার কাট, ব্রাইডাল মেকআপ, স্পা ও ম্যাসেজ কর্নারসহ আন্তর্জাতিক মানের সকল সেবা। এছাড়াও ত্বক ও চুলের নানা সমস্যার সমাধান দিতে এখানে রয়েছে এসথেটিক ক্লিনিক।

উদ্বোধন উপলক্ষে নতুন শাখায় গ্রাহকদের জন্য প্রতিষ্ঠানটি দিচ্ছে আকর্ষণীয় অফার। প্রথম ৫০ জন গ্রাহক পাবেন বিনামূল্যে হেয়ার কাট ও একমাস জুড়ে যে কোনো সেবায় থাকছে ১০ শতাংশ ছাড়। এছাড়াও সবাই পাচ্ছেন ওমেন্স ওয়ার্ল্ডের মেম্বারশিপ কার্ড।

শাখা সমুহ: গুলশান (০১৭৩৩২২৬১৫১), বনানী (০১৭৩৩২২৬১৫২), উত্তরা (০১৭৩৩২২৬১৫৩), কাকরাইল (০১৭৩৩২২৬১৫৪), ধানমণ্ডি (০১৭৩৩২২৬১৫৫) এবং মিরপুর (০১৭৩৩২২৬১৫৬)।

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।