ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

কারুকারের নতুন আকর্ষণ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৪
কারুকারের নতুন আকর্ষণ

নারীকে সুন্দর ও আকর্ষণীয় করে তোলে গহনা। তাই নতুন গহনার প্রতি নারীদের আকর্ষণ  থাকে সব সময়।

নারীর সেই চিরন্তর আগ্রহ মেটাতে সদা ব্যস্ত কারুকার। গহনা হ্যান্ডিক্রাফটস ও শোপিস বিক্রয়কারী প্রতিষ্ঠান কারুকারে পাওয়া যাচ্ছে আকর্ষণীয় সব গহনা, হ্যান্ড ব্যাগ এবং শোপিস।

বাহারী সব গহনার বিশাল সম্ভার থেকে খুঁজে নেওয়ার সুযোগ রয়েছে নিজের পছন্দেরটি। এখানে পাওয়া যাচ্ছে চামড়ার ও কাপড়ের তৈরি  মেয়েদের  হ্যান্ড পার্স, সাইড ব্যাগ, ক্লাচ ব্যাগ,  ছেলেদের ম্যানি ব্যাগ।

এছাড়া রয়েছে পিতল, তামা, অক্সিডাইজড, গ্লাস বিট্স, কাঠের  তৈরি গহনা সেট, কানের দুল, খোপার কাটা, হাতের চুড়ি, আংটি ইত্যাদি। শোপিসের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের ওয়াল হেঙ্গিন, আয়না, কাঠের টেবিল, কুরআন বক্স, জুয়েলারি বক্স, চাবির রিং এবং পিতলের তৈরি বিভিন্ন শোপিস। আছে বিভিন্ন ধরনের স্যান্ডেলও। নিজেদের তৈরি বিভিন্ন পণ্যর পাশাপাশি ভারত ও চায়নার নানাবিধ পণ্যও পাওয়া যায় কারুকারে।

প্রতিটি পণ্যর দামও হাতের নাগালে। নতুন পণ্য সর্ম্পকে কারুকারের স্বত্বাধিকারী  আমিনুল করিম রাজন বলেন, ‘সামনে আমাদের বেশ কয়েকটি উৎসব রয়েছে। যেমন ১লা ফাল্গুন ও পহেলা বৈশাখ। এসব উৎসবের কথা মাথায় রেখে আমরা নিজেরা বিভিন্ন ধরনের পণ্য তৈরি করেছি। যা সব বয়সী নারীদের সঙ্গে সহজে মানিয়ে যাবে। যোগাযোগ ১০৯, ২১১, বেইলী ফিয়েস্তা, ১/২ নিউ বেইলি রোড।

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।