ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

শিশুদের মাঝে বাংলানিউজ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৪
শিশুদের মাঝে বাংলানিউজ

সকালে স্কুলে এসেছে ৬ বছরের আসিফ। তার বাবা নেই, মা অন্যের বাড়িতে কাজ করে সংসার চালান।

টাকা দিয়ে আসিফকে পড়াশোনা করানো তার মায়ের পক্ষে সম্ভব নয়। এজন্য আসিফকে স্কুল অব হোপ এ ভর্তি করে দিয়েছেন তার মা।

আসিফের মতো দুইশ সুবিধা বঞ্চিত বস্তির শিশুদের নিয়ে পরিচালিত হচ্ছে রাজধানীর ভাটারা থানার স্কুল অব হোপ।

এখানে দেশি-বিদেশি ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের সহায়তায় স্কুলের প্রতিটি শিশুর প্রাথমিক শিক্ষা, চিকিংসা সেবা ও দুপুরের খাবার দেওয়া হয়।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সমাজের দুঃস্থ ও আর্তপীড়িত মানুষের সাহায্যের জন্য প্রতিষ্ঠিত বিএনএসএস (বাংলানিউজ সোশ্যাল সাভির্স) এর উদ্যোগে স্কুলের দুস্থ, গরীব ও অসহায় শীর্তাত শিশুদের প্রায় সবার মাঝে কম্বল বিতরণ করা হয়।

বাংলানিউজের লাইফস্টাইল এডিটর ও বিএনএসএস এর আহ্বায়ক শারমীনা ইসলাম, নিউজরুম এডিটর মুস্তাফিজুর রহমান, জনি ও কাশেম হারুনসহ বিএনএসএস টিম দুপুরে কম্বল নিয়ে হাজির হয় এই শিশুদের মাঝে।

এসময় স্কুলের প্রধান শিক্ষক ইউনুস আলী সেলিম, গীতা রানী মজুমদার, ফিলোমিনা গোলাপী গোমেজ নজরুল ইসলাম ও মাহবুব জামান উপস্থিত ছিলেন।

শিশুরা বাংলানিউজের কম্বল পেয়ে ছিল দারুণ খুশি। শিক্ষার্থীদের কম্বল দেওয়ার জন্য প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক ইউনুস আলী সেলিম বাংলানিউজকে ধন্যবাদ জানান।

প্রতিবছরের মতো এবারও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নেয় বিএনএসএস। এই উদ্যোগে সাড়া দিয়ে এগিয়ে আসে হোপ বাংলাদেশের কানাডা প্রবাসী জিন্নাহ, এডুকেশন ফর অল থেকে কানাডা প্রবাসী সাইফুর রহমান, বেলজিয়াম প্রবাসী  নুরুজ্জামান সাইদ, ইনফিনিটির অন্যতম পরিচালক মুনিরুল হক খান, সিরাজুল ইসলাম, মাহফুজ আকরাম, সাইদ আরমান এবং বাংলাদেশ ব্যাংকের গভর্নর(সচিবালয়) আসাদুজ্জামান

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।