ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

৫শ’ টাকায় হেলিকপ্টারে উড়বে প্রেমিক যুগল!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৪
৫শ’ টাকায় হেলিকপ্টারে উড়বে প্রেমিক যুগল!

ঢাকা: আসছে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। এ দিবস উপলক্ষে প্রেমিক যুগলকে হেলিকপ্টারে ওড়ার সুযোগ করে দিচ্ছে এখনই.কম নামে এক ওয়েব পোর্টাল।

 

 

রোববার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর বেসিস অডিটোরিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এখনই.কম এর সিইও শামীম আহসান এ তথ্য জানান।

 

তবে এ সুযোগ পেতে কমপক্ষে ৫০০ টাকার উপহার সামগ্রী কিনতে হবে বলে জানান তিনি।  

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এখনই.কম এর পরিচালক কামরুল আহমেদ ও মাস্টার কার্ডের কান্ট্রি ডিরেক্টর সাইদ কামাল।  

 

তারা জানান, এই ভালোবাসা প্রতিযোগিতার নাম দেওয়া হয়েছে ‘লাভ ইন দ্যা এয়ার উইথ এখন.কম’। এ প্রতিযোগিতার প্রধান সহযোগী হিসেবে থাকছে মাস্টারকার্ড।  

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, এই সেবার মাধ্যমে যে কেউ নিজের ভালবাসার মানুষকে উপহার পাঠাতে পারবেন। আর উপহার এর সঙ্গে থাকবে একটি চমৎকার উপহার বার্তা। সবচেয়ে সুন্দর ও আবেগময় অনুভূতি জানানো প্রেমিক যুগল পেয়ে যাবেন ভালবাসা দিবসে ঢাকা শহরের ওপর দিয়ে রোমাঞ্চকর এক হেলিকপ্টার ভ্রমণের সুযোগ।  

 

ভালোবাসার বার্তা বিচারের দায়িত্বে থাকছেন মোস্তফা সারওয়ার ফারুকী ও তিশা। ভালোবাসার বার্তা বিচারে আবেগের বহিঃপ্রকাশকেই প্রধান্য দেওয়া হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

 

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ফেব্রুয়ারির ০২, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।