ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

লা রিভে ডিসকাউন্ট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৪
লা রিভে ডিসকাউন্ট

পোশাক ও লাইফ স্টাইল ব্র্যান্ড 'লা রিভ' এ চলছে বিশেষ ডিসকাউন্ট অফার। এই অফার চলাকালীন সময়ের মধ্যে লা রিভের যে কোনও পণ্য কিনলেই পাবেন সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়।

ফরমাল ও ক্যাজুয়াল উভয় ক্যাটাগরিসহ পুরুষ ও নারীদের জন্য প্রায় সকল পোশাকেই থাকছে ২০% থেকে শুরু করে সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়।

লা রিভে রয়েছে মওসুম উপযোগী দারুণ সব পোশাকের বিশাল কালেকশন। পাশ্চাত্য ঐতিহ্যের কথা মাথায় রেখে ছেলে-মেয়ে ও শিশুদের জন্য উজ্জ্বল রং এর নিত্যনতুন ফ্রেব্রিক, কারচুপি, এমব্রয়ডারি ও সূচিশিল্পের সৃষ্টিশীল ব্যবহারে তৈরি এই কালেকশান আপনার নজর কাড়বেই।

লা রিভের বিক্রয় বিভাগের প্রধান নাসরিন সুলতানা বাংলানিউজকে বলেন- আমরা সবসময় ভোক্তাদের চাহিদাকে প্রাধান্য দেই। আর এজন্য বছরব্যাপী আমাদের চমকপ্রদ বিভিন্ন প্রচার প্রচারণা ও ভোক্তাদের জন্য আকর্ষণীয় ছাড় থাকে। লা রিভে রয়েছে সকল বয়সের নারী পুরুষের জন্য বর্ণিল সব পোশাকের আয়োজন। এই অফারে আকর্ষণীয় সব পোশাক ক্রেতারা পাবেন প্রায় অর্ধেক দামে।

অফার চলাকালীন লা রিভ পোশাকগুলো পাওয়া যাবে বাংলাদেশে লা-রিভের সকল বিক্রয়কেন্দ্রে। এছাড়া লা রিভের অফিসিয়াল ফেসবুক পেজও ভিজিট করতে পারেন- facebook.com/le.reve.wear.your.dreams

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।