ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ওয়েস্টিনে চকোলেটি ভ্যালেন্টাইন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৪
ওয়েস্টিনে চকোলেটি ভ্যালেন্টাইন

বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে  রেখে ওয়েস্টিন  ঢাকা আয়োজন করেছে  সম্পূর্ণ  ব্যতিক্রমধর্মী চকোলেটি ভ্যালেন্টাইনস  ডে।

দিনটিতে প্রিয়জনকে ভালবাসার সাথে চমকে দিতে বিশেষ এই দিনে এখানে থাকছে বাহারি খাবার থেকে শুরু করে  সংগীত ও  বিনোদনের বিশাল আয়োজনসহ দারুণ সব উপহার।


চকোলেটি ভ্যালেন্টাইনস এ প্রিয়জনের জন্য জিতে নিতে পারেন  ওয়েস্টিন  হ্যাভেনলি  স্পা ভাউচারসহ ওয়েস্টিনের আতিথেয়তায় একটি মনোরম রাত্রি যাপনের সুবর্ণ  সুযোগ।

ইতালিয়ান ফান ডাইনিং রেস্টুরেন্ট প্রেগো দিচ্ছে  বিশেষ ডিনার ও  সেকনোফোনের সুরসহ  স্পা ভাউচার। প্রেগোর বিশেষ ডিজে  শো তো  থাকছেই। আগত  অতিথিদের জন্য প্রোগোতেও রয়েছে প্রিয়জনসহ ওয়েস্টিনে একটি মধুময় রাত কাটানোর সুযোগ।

এছাড়াও টেস্ট রেস্টুরেন্টে থাকছে মাত্র ৩২০০ টাকা থেকে ৪৭০০ টাকায়   বিশেষ লাঞ্চ ও ডিনার। পুল সাইড রেস্টুরেন্ট  স্প্ল্যাশ -  ভ্যালেন্টাইন বার বি কিউ পার্টি, সাথে সেনসেশন ব্র্যান্ডের মনমুগ্ধকর  পরিবেশনা। এছাড়া প্রিয়জনকে সাথে নিয়ে  এবারের ভ্যালেন্টাইন দিবসটি উদযাপন  করতে এ  আয়োজনে থাকছে  আকর্ষণীয়  ভ্যালেন্টাইন  ডেজার্ট  ও  স্পেশাল কেকসহ  ডেইলি ট্রিটস।  

দিনটি স্মরণীয় করে রাখতে চলে আসুন ওয়েস্টিন ঢাকায় আর জিতে নিন আকর্ষণীয় উপহার।

বিস্তারিত জানতে ডায়াল  করুন ৯৮৯১৯৮৮

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।