ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

হবেই হবে স্বপ্ন পূরণ!!!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৪
হবেই হবে স্বপ্ন পূরণ!!!

শিশুদের স্বপ্ন পূরণ করতে পিবিএস এগিয়ে এসেছে ‘হবেই হবে স্বপ্ন পূরণ- উইশ কাম ট্রু’ প্রকল্প নিয়ে। আমরা পূরণ করব শিশুদের কিছু সুন্দর স্বপ্ন যা হয়ত সেই শিশুর জীবনে স্বপ্নই থেকে যেত।



শিশুরা হয় ফুলের মত এবং তাদের স্বপ্নগুলো হয় ফুলে ফুলে উড়ে বেরানো প্রজাপতির মত। প্রজাপতির ডানার যে অপূর্ব রঙ সেই রঙ নিয়ে সাজানো তাদের ছোট ছোট চাওয়া। এই সব অপূর্ণ স্বপ্ন, ছোট ছোট চাওয়াগুলো পূরণ করা আমাদের নৈতিক দায়িত্ব। আমরা ৩ থেকে ১৭ বছর বয়সের ঐ সব শিশুদের স্বপ্ন পূরণে আগ্রহী যারা শারীরিক ও মানসিক ভাবে স্বপ্ন পূরণে অপারগ এবং যারা দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে জীবন যুদ্ধ চালিয়ে যাচ্ছে।

শিশুদের স্বপ্নগুলো অনেকটা এরকম :
যদি হতে পারতাম...
যদি পেতাম...
যদি যেতে পারতাম...
যদি দেখা করতে পারতাম...

এরইমধ্যে বাংলানিউজসহ অনেক স্বনামধন্য প্রতিষ্ঠান পিবিএস-এর এই মহৎ উদ্যোগকে স্বাগত জানিয়েছে এবং পিবিএস-এর সাথে থাকতে ইচ্ছা প্রকাশ করেছে।

আপনার অথবা আপনার আশেপাশের এরকম শিশুদের স্বপ্ন আমাদের কাছে লিখে পাঠান। পিবিএস প্রতি মাসে ৩টি শিশুর সুন্দর কিছু স্বপ্ন পূরণ করবে।

যোগাযোগ করুন: ০১৭১০২১৮১৫১, ইমেইল : [email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।