ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

‘কার্নিভাল অফ লাভ’

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৪
‘কার্নিভাল অফ লাভ’

বাসন্তী উৎসব ও ভালোবাসা দিবস উপলক্ষে এয়ারটেলের বিশেষ আয়োজন

দেশের অন্যতম প্রধান টেলিযোগাযোগ প্রতিষ্ঠান এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বাসন্তী উৎসব ও ভালোবাসা দিবস উপলক্ষে এই ফেব্রুয়ারি মাসে বিশেষ দুটি উৎসবের আয়োজন করছে।
উৎসব উদযাপন উপলক্ষ্যে ফেব্রুয়ারির ১৩ ও ১৪ তারিখে পর পর দুই দিন দুটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।



দুটি উৎসবই আয়োজিত হচ্ছে সামরিক জাদুঘর মাঠে (নভো থিয়েটারের পাশে)। সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত এ অনুষ্ঠান উদযাপিত হবে।

১৩ ফেব্রুয়ারি, ২০১৪ তারিখে আয়োজিত বাসন্তী উৎসবে থাকছে দেশীয় নানা ধরনের খাবারের আয়োজন। এছাড়া থাকছে অর্ণব, শূন্য, এয়ারটেল ইয়াং স্টার ওল্ড স্কুল, ফ্রন্ট লাইন পোয়েমস, তানভীর এবং উপমার সঙ্গীত পরিবেশনা।

উৎসবে আরো থাকছে খাবার প্রতিযোগিতা, হস্ত গণনা, বায়োস্কোপ, বাঁদর নাচ, ফ্যাশন শো, নাগরদোলা এবং আরো অনেক কিছু।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে আয়োজন করা হয়েছে উৎসব মুখর একটি উদ্যোগ। যেখানে সবাই তাদের প্রিয়জনকে নিয়ে ভালোবাসা দিবস উপভোগ করতে পারবেন। আয়োজনে থাকছে যাদু, ক্যারিকেচার শিল্পী, মজাদার সব খেলা, ফানুস, নেমেসিস, অর্ণব, পলবাশা, এয়ারটেল ইয়াং স্টারস পিয়াশ, অহেতুক এবং দ্য স্পেড এর সঙ্গীত পরিবেশনা। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, এয়ারটেলের আসন্ন টেলিফিল্ম ‘ভালোবাসা ১০১’ এর কলাকুশলীরা। বিশেষ আকর্ষণ হিসেবে টেলিফিল্ম ‘ভালোবাসা ১০১’ এর প্রিমিয়ার প্রদর্শনী হবে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।