ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

লাইফস্টাইল

ভালোবাসার উপহার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৪
ভালোবাসার উপহার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলানিউজের মাই ভ্যালেন্টাইন শীর্ষক ফটো কনটেস্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। ভালোবাসা দিবসে বিশেষ পুরস্কার পেয়েছেন নাজিফা ও ইমরান, আবু রায়হান চৌধুরী ও জেবুন নাহার, রুমানা নুজহাত ও হাসিব হাসান দম্পতি।



তারা পেয়েছেন প্রিয়জনসহ চট্টগ্রামের পতেঙ্গায় ট্রান্সপোর্ট সুবিধাসহ ভ্যালেন্টাইন ডে-তে বাটারফ্লাই পার্কে এক রাত দুই দিন থাকা, খাওয়া ও ভ্রমণের মাধ্যমে বিশেষ এই দিনটিকে সারা জীবনের জন্য স্মরণীয় করে রাখার সুবর্ণ সুযোগ। বিজয়ীদের হাতে উপহার তুলে দেন বাটারফ্লাই রিসোর্টের ডিএমডি ইরাদ আলী, বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম ও ডোনা মিডিয়ার সিইও সাইফুল্লাহ মাহমুদ।

এছাড়াও নির্বাচিত ছবির জন্য সাবরিনা হোসেন ও রফিকুল ইসলাম, নাইম আহমেদ, নূর এ আলম মিলন, ডাঃ জাফর আহমেদকে প্রিয়জনসহ বিনোদন কেন্দ্র নন্দনে প্রবেশ ও সব রাইড উপভোগের জন্য নন্দনের টিকিট উপহার দেওয়া হয়।

এছাড়াও তুহিন রহমান ও পলি দম্পতি পেয়েছেন ওমেন্স ওয়ার্ল্ডে ভ্যালেন্টাইন মেকআপ করে হোটেল ওয়েস্টিনে ভ্যালেন্টাইন স্পেশাল কাপল ডিনার কুপন।

ছবি পাঠিয়ে পুরস্কার জয়ী ষাটোর্ধ আবু রায়হান চৌধুরী এই পাওয়াকে জীবনের অন্যনত উপহার উল্লেখ করে বলেন, ৩৭ বছর সংসার করার পর আজও প্রিয়তমা স্ত্রী জেবুন নাহারের প্রতি ভালোবাসা একটুও ফিঁকে হয়নি বরং ভালোবাসা ও একে অন্যের ওপর নির্ভরত আরও বেড়েছে। বাংলানিউজের মাধ্যমে জীবন সঙ্গীর সঙ্গে বাটারফ্লাই রিসোর্টে ভ্রমণের সুযোগ পাওয়ায় তিনি বিশেষভাবে আয়োজকদের ধন্যবাদ জানান।

জাফর আহমেদ বলেন, আমরা খুবই আনন্দিত এতো সুন্দর একটি আয়োজনের অংশ হতে পেরে। আশা করি ভবিষ্যতেও আমরা এমন আয়োজনে অংশগ্রহণের সুযোগ পাব।

বাটারফ্লাই রিসোর্টের ডিএমডি ইরাদ আলী বলেন, বাটারফ্লাই রিসোর্ট এই আয়োজনে অংশীদার হতে পেরে আনন্দিত। বাংলানিউজের সব ধরনের আয়োজনে পাশে থাকার কথাও জানান তিনি।  

বিশেষ এই আয়োজনে বাংলানিউজের সঙ্গে রয়েছে বিউটি পার্টনার দেশের অন্যতম সৌন্দর্য সেবা দানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওর্য়াল্ড, হসপিটালিটি পার্টনার পাঁচ তারকা হোটেল দি ওয়েস্টিন ঢাকা, এমিউসমেন্ট পার্টনার নন্দন পার্ক। মিডিয়া পার্টনার চ্যানেল নাইন, রেডিও পার্টনার এশিয়ান রেডিও ৯০.৮ এফএম ও কমিউনিকেশন পার্টনার ডোনা মিডিয়া।

বাংলানিউজের সব পাঠকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম বলেন, আপনারা বাংলানিউজ পড়েন এবং বাংলানিউজকে ভালোবাসেন। ভালোবাসা দিবসে আমাদের বিশেষ আয়োজন বাংলানিউজ মাই ভ্যালেন্টাইন ফটো কনটেস্টের মাধ্যমে আবারও তা প্রমাণ হলো। আপনাদের ব্যাপক অংশগ্রহণ আমাদের অভিভূত করেছে।

[email protected]
https://www.facebook.com/bnlifestyle

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।