ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বনানীতে পিৎজা ইন

লাইফষ্টালইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৪
বনানীতে পিৎজা ইন

সম্প্রতি পিৎজা প্রেমীদের জন্য বনানীতে চালু হলো  বিশ্বসেরা চেইন ফুড পিৎজা ইনের তৃতীয় শাখা।

বনানী ১১ নম্বর রোডের, ডি ব্লকের ৮৪ নং বাড়িতে পিৎজা ইনের তৃতীয় শাখার উদ্বোধন করেন, মোহাম্মদ ফুড অ্যান্ড অ্যালাইট্স প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ এ.কে. আনোয়ারুজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক সাঈদ আহমেদসহ অন্যান্য পরিচালকবৃন্দ।



এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর.এ.কে. সিরামিক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস.এ.কে. একরামুজ্জামান এবং এস.এম.স্টাইল লিমিটেডের (স্মাটেক্স) সিইও আনোয়ারা বেগম রিনা। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব, সেলিব্রেটি এবং আমন্ত্রিত অথিতিবৃন্দ ।

নতুন শাখার উদ্বোধন উপলক্ষে বনানীর পিৎজা ইন দিচ্ছে ৪ টি ছোট পিৎজা মাত্র ৯৯৯ টাকায়। পিৎজা ইনের সাথে আরও একটি নতুন ব্র্যান্ড ’স্পাইস চিকেন’ যুক্ত হচ্ছে। এটি স্পাইস চিকেনের দ্বিতীয় আউটলেট। এ উপলক্ষে ’স্পাইস চিকেন’ এর পক্ষ থেকেও থাকছে দুইটি বার্গারের সাথে একটি বার্গার ফ্রি!  তিন পিস চিকেন কিনলে এক পিস ফ্রি!

এছাড়াও পিৎজা ইনের কফি বারে রয়েছে একটি মিডনাইট অফার। রাত দশটা থেকে দুইটার মধ্যে কফি আর স্যাক্স এর ওপর রয়েছে ৪০% পর্যন্ত ছাড়। পিৎজা ইনের সকল অফার চলবে পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।