ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ক্যাটস আই-এর রেড কার্পেট শো

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৪
ক্যাটস আই-এর রেড কার্পেট শো

পুরুষের ফ্যাশন নিয়ে আলাপ চললেও তখন বাংলাদেশে পুরুষের ফ্যাশন ব্র্যান্ড নিয়ে অতোটা মাথাব্যাথা শুরু হয়নি। সাল ১৯৮০।

কাজ-পাগল সাইদ সিদ্দীকি রুমি এবং তার স্ত্রী মিলে শুরু করলেন বাংলাদেশের প্রথম পুরুষের ব্র্যান্ড ক্যাটস-আই।

আপাত দৃষ্টিতে প্রচলিত ধারার বিপরীতে ক্যাটস আইয়ের যাত্রা শুরু হলেও ধীরে ধীরে এটি হয়ে ওঠে পুরুষের ফ্যাশন সামগ্রীর নির্ভরতার প্রিয় প্রতিষ্ঠান।
সেই ধারাবাহিকতায় রেড কার্পেট শো নিয়ে ১৫ ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত জমকালো ফ্যাশন শোর মাধ্যমে রাজধানীর যমুনা ফিউচার পার্কের প্রায় আট হাজার বর্গফুটের আউটলেট যাত্রা শুরু করেছে। বর্ণিল আলোর বর্ণ”ছটা, সংগীত আর গ্ল্যামারের সম্মিলনে পূর্ণতা পায় ক্যাটস আই-এর এই আয়োজন। সীমিত পরিসরে
ৠঅম্পের দ্যোদুল্যমানতা মুগ্ধতার স্মৃতি এঁকে দেন আগতদের মাঝে! ফরমাল  বা ক্যাজুয়াল আউটফিট, ফাংকি কিংবা আপকামিং সামার লুক সব কিছুই প্রদর্শিত হয়েছে এই রেড কার্পেট শোতে।

ট্রেন্ড ব্রেকার ক্যাটস আই-এর ৩৭ টিরও ওপরে শাখা রয়েছে সারাদেশে। ওদিকে সবধরনের পোশাক দিয়ে ফ্যাশন ইন্ডাস্ট্রি জয় করতে প্রতিষ্ঠা করেছে  মুনসুন রেইন ও আনলিমিটেড নামে আরো দুটি পোশাক প্রতিষ্ঠান।

আন্তর্জাতিক সুপার মডেল এবং ক্যাটস আই এর ব্র্যান্ড মডেল আসিফ আজিমের অংশগ্রহণে নতুন ফটোশ্যুটের আলোকচিত্রীগুলো বোর্ডকার্ড ও প্রিন্টেড ব্যানারের মাধ্যমে তুলে ধরা হয় পুরো ফ্ল্যাগসিপ শোরুম জুড়ে। এছাড়া ক্যাটস আই-এর চেয়ারম্যান এর বিভিন্ন সময়ে তোলা আরো কিছু আলোকচিত্র দিয়ে তৈরি করা হয় ফটো বুথ।   মডেল অন্তু করীম ও অর্চির উপস্থাপনায় পুরো ফ্যাশন ক্যাট ওয়াকের কোরিওগ্রাফি করেন সৈয়দ রুমা। আর ইভেন্ট সমন্বয়কারী হিসেবে সহযোগিতা দেয় মিডিয়ামেইল টোয়েন্টিফোর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।