ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

স্মার্ট ডায়েট রেস্টুরেন্ট!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৪
স্মার্ট ডায়েট রেস্টুরেন্ট!

অনেক সময় আমরা অনেকেই ডায়েট করা শুরু করি। কিন্তু বিশেষজ্ঞের পরামর্শ মতো খাবার তৈরি করে সময় মতো খাওয়া নিয়ে বেশ ঝামেলা দেখা দেয়।

ফলে ডায়েট প্লান বেশিদূর এগোতে পারে না।

তবে যারা সত্যি সঠিক ডায়েটের মাধ্যমে শরীরের বাড়তি মেদ কমিয়ে ঝরঝরে স্লিম ফিগার পেতে চান এবার তাদের জন্য সুখবর নিয়ে বনানীতে যাত্রা শুরু করলো দেশের প্রথম ‘স্মার্ট ডায়েট রেস্টুরেন্ট’।

সম্প্রতি নগরীর গুলশান ক্লাবের লামাডা হলরুমে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে গ্রাহকের জন্য দুয়ার খুলেছে ভিন্ন ধারার প্রতিষ্ঠানটি। ডায়েট এন্ড নিউট্রিশন কনসালটেন্ট ডাঃ মাসুমা আক্তারের তত্বাবধানে স্মার্ট ডায়েট রেস্টুরেন্ট নিয়ে এসেছে ৬ সপ্তাহের একটি ম্যাজিক ডায়েট কনসেপ্ট। শুধুমাত্র পরামর্শ দিয়েই এখানে দায়িত্ব শেষ করা হয়নি বরং প্রতি বেলায় গ্রাহকের কাছে ডায়েটের তালিকা অনুযায়ী খাবার পৌঁছে দেওয়ার ঝক্কিটাও এরাই নিচ্ছে।

বিশ্বের নানা দেশ থেকে উচ্চতর ডিগ্রিধারী ডাঃ মাসুমা দেশের নাম করা এ্যাপোলো হসপিটাল, ঢাকার চিফ ডায়েটিশিয়ান ছিলেন। তিনি বাংলানিউজকে জানান, শুধুমাত্র সঠিক খাবারের মাধ্যমে মাত্র ৬ সপ্তাহে একজন মানুষের ১০কেজি পর্যন্ত ওজন কমানোর গ্যারান্টি দিচ্ছেন তারা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।