ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

উপস্’র ফ্যাশন শো

লাইফস্টাইল ডেস্ক ছবি: নূর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, মার্চ ৮, ২০১৪
উপস্’র ফ্যাশন শো

উপস্’র ফ্যাশন হাউস রেসপনসিভ অনলাইন ফ্যাশন স্টোর উদ্বোধন উপলক্ষে গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এই ফ্যাশন শো’র আয়োজন করা হয়েছিলো। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেরদৌসি প্রিয়ভাষিনী।



 মঞ্চে উপস্থাপক ইমতু এসে জানালেন কেন এবং কি কারণে এই ফ্যাশন শো। তারপরই তিনি মঞ্চে ডাকেন অভিনেতা নাঈমকে। এরপর আরো কিছু সময় নানাভাবে ব্যয় করে শুরু হয় প্রতীক্ষিত ক্যাটওয়াক। বাহারি সব ডিজাইন আর রঙের পোশাকে মঞ্চে আসেন মডেলরা। মিউজিকের তালে তালে একে একে দারুণ সব পোশাক উপস্থাপনের মাধ্যমে মুগ্ধ করেন দর্শকদের।

ফ্যাশন শো’য়ের পোশাকগুলোর ডিজাইন করেছেন ফরহাদ হোসেন, কামরুন নাহার রত্না ও রাখি গোমেজ। বুলবুল টুম্পার কোরিওগ্রাফিতে এ ফ্যাশন শোতে হেঁটেছেন রিপন, জনি, রাজ, শরিফুল রাজ, অন্তু, নওরিন, মাশিয়াত, মিজি, তৃণ, মেবিন, লিন্ডা, আঁখি, মেঘলা, নাবিলা ও মুনা।

পুরো অনুষ্ঠান পরিকল্পনা ও পরিচালনা করে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ‘স্কেচ কমিউনিকেশন’।

প্রসঙ্গত, এখন থেকে উপস্ রেসপনসিভ অনলাইন ফ্যাশন স্টোর www.oopsbazar.com থেকে অনলাইনে কেনাকাটা করতে পারবেন গ্রাহকরা। কিছুদিনের মধ্যে বিশ্বের অন্য দেশের গ্রাহকদের কথা বিবেচনায় পেপাল সুবিধাও চালু করা হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এ ফ্যাশন শোয়ের মিডিয়া পার্টনার ছিল বাংলানিউজটোয়েন্টিফোর ডট কম, দৈনিক ইত্তেফাক, একুশে টিভি, এবিসি রেডিও ও ক্যানভাস। বিউটি পার্টনার ছিল পারসোনা।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।