ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

লাইফস্টাইল

রঙে রঙে নগরদোলার বৈশাখ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৪
রঙে রঙে নগরদোলার বৈশাখ

বৈশাখ মানেই আনন্দ আর রঙ এর খেলা। লাল রঙ এর ব্যবহারকে মূখ্য করে এর সাথে সহযোগী রঙ গুলোর বর্ণীল উপস্থাপনা রয়েছে নগরদোলার এবারের বৈশাখী আয়োজনে।



চিরাচরিত লাল ও সাদার সাথে কোরা, মেরুন, হলুদ, কমলা, বেগুনী, সবুজ, কলা পাতা রং এ সেজেছে এবারের নগরদোলার পোশাক।

সালোয়ার কামিজে ব্যবহার করা হয়েছে ব্লকপ্রিন্ট সাথে স্ক্রিন প্রিন্ট। এবারের বৈশাখী আয়োজনে বাংলাদেশের ঐতিহ্যবাহী হাতের কাজ তথা কাঁথা স্টিচের ব্যবহার রয়েছে উল্লেখ করার মত। মোটিফ হিসেবে এসেছে সন্দেশের বিভিন্ন ছাঁচ।

ফ্যাশন হাউস নগরদোলার প্রধান নির্বাহী আলী আফজাল বাংলানিউজকে বলেন, বৈশাখী আয়োজনে এবার সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে এর মূল্যের ওপর।

সালোয়ার কমিজ, পাঞ্জাবি, শাড়ি, কূর্তী, সিঙ্গেল কামিজ ইত্যাদির মূল্য ধরা হয়েছে অভাবনীয় কম। বৈশাখে যেহেতু রঙ এর অনেক ব্যবহার হয় তাই নগরদোলা এবারের বৈশাখী আয়োজনে রঙ এর গ্যারন্টি প্রদান করছে।

সিঙ্গেল কামিজ এবং কূর্তীর মূল্য ৯৯০ টাকা - ১১৯০ টাকা, সালোয়ার কামিজ ১৪৫০ টাকা - ২২৯০ টাকা, পাঞ্জাবি ৭৫০ টাকা - ১২৫০ টাকা, ফতুয়া ৫৫০ টাকা - ৭৫০ টাকা ইত্যাদি।

নগরদোলার এবারের বৈশাখী আয়োজন সবার মন জয় করবে বলেও বিশ্বাস করেন আলী আফজাল।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।