ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

লা রিভের বৈশাখ কালেকশন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৪
লা রিভের বৈশাখ কালেকশন

ঢাকা: বাঙালীদের ঐতিহ্যপূর্ণ উৎসব পহেলা বৈশাখকে সামনে রেখে পোশাক ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভ’ নিয়ে এসেছে পোশাক আশাকের এক বিশাল সম্ভার। যা লা রিভ এর সকল আউটলেটেই পাওয়া যাচ্ছে।



‘মঙ্গল শোভাযাত্রা’ কে থিম হিসেবে মাথায় রেখে করা হয়েছে নতুন কালেকশনের পোশাকগুলোর ডিজাইন। থিমের সংস্কৃতি ও ঐতিহ্যের সাথে সামঞ্জস্য রেখে ডাই, এমব্লিশমেন্ট, সুচিকর্ম ও ধাতব মিশ্রণের ব্যবহার পোশাকআশাকে এক আলাদা মাত্রা এনে দিয়েছে। প্রথাগত বৈশাখী মোটিফ ও রঙের উপরে ভিত্তি করে সালোয়ার কামিজ, কুর্তা, পাঞ্জাবি, ফতুয়াতে কারচুপি সূচিশিল্প, টাই ডাই, বাটিক, ব্লক, এম্ব্রয়ডারির ব্যবহারে ফুটিয়ে তোলা হয়েছে উৎসব উপযোগী আমেজ।

গতানুগতিক লাল ও সাদা রঙ ছাড়াও  আন্তর্জাতিক রুচি অনুযায়ী গ্রীষ্মের উপযোগী বিভিন্ন উজ্জ্বল রঙ যেমন সবুজ, নীল, হলুদ, মানডারিন ইত্যাদি ব্যবহার করে এই কালেকশনকে করে তোলা হয়েছে আরো নজরকাড়া। গ্রীষ্মের কথা মাথায় রেখে বেশীরভাগ পোশাক তৈরিতে সুতি ও সুতিজাত কাপড় ব্যবহার করা হয়েছে। এছাড়া ব্যবহৃত হয়েছে লাইনেন, শিফন, মসলিন কটন, লায়েক্রা, সাটিন, ভয়েল, মারসেরাইজড কটন ইত্যাদি বিভিন্ন রকমের ফ্যাব্রিক।

লা-রিভের হেড অব ডিজাইন, মুন্নুজান নার্গিস এই বিষয়ে বলেন, ‘সম্প্রতি হারেম প্যান্ট, ভেলভেটের পায়জামা ও পালাজ্জো কমবয়েসিদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছে। আমরা এই ট্রেন্ডটিকে বিভিন্ন ধরনের টপ, টি-শার্ট ও ফতুয়ার সাথে মানানসই ভাবে ডিজাইন করে এই কালেকশনে যোগ করেছি। ফলে বলা যায় আধুনিকতা ও ঐতিহ্যের মেল বন্ধনে এই বৈশাখ মাস হয়ে উঠতে চলেছে আরো আকর্ষণীয়। ’

নতুন সব কালেকশন দেখার জন্যে চোখ রাখতে পারেন লা রিভের ওয়েব সাইটে www.lerevecraze.com  অথবা ভিজিট করতে পারেন লা রিভের ফেসবুক পেজ facebook.com/le.reve.wear.your.dreams

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।