ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

মতিঝিলে ফুডপান্ডা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, মে ৪, ২০১৪
মতিঝিলে ফুডপান্ডা

রাজধানীর ব্যস্ততম বাণিজ্যিক এলাকা মতিঝিলে যাত্রা শুরু করেছে ই-কমার্স প্রতিষ্ঠান ফুডপান্ডা। এখন মতিঝিল থেকে যে কেউ অনলাইনের মাধ্যমে তাদের পছন্দের খাবার, পছন্দের জায়গা থেকে ফুডপান্ডার মাধ্যমে সংগ্রহ করতে পারবেন।



ফুডপান্ডা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আব্রিন রেজা বাংলানিউজকে জানান, গত বছরের নভেম্বর মাসে বাংলাদেশে ফুডপান্ডা কার্যক্রম শুরু করেছে। বর্তমানে রাজধানীর গুলশান, বনানী, বারিধারা, উত্তরা, মোহম্মদপুর, কলাবাগানসহ বেশ কয়েকটি এলাকায় ফুডপান্ডা অর্ডার অনুযায়ী খাবার সরবরাহের ব্যবস্থা করছে। এখন মতিঝিল থেকেও ওয়েবসাইট বা অ্যাপসের মাধ্যমে এই সুবিধা পাওয়া যাবে।

ওয়েবসাইট ও মোবাইল অ্যাপসের মাধ্যমে বাংলাদেশ ছাড়া ভারত, আর্জেন্টিনা, ব্রাজিল, চিলি, রাশিয়াসহ পৃথিবীর ৩৬টি দেশে সেবা দিচ্ছে ফুডপান্ডা। এজন্য বিশ্বের ২২ হাজারের বেশি হোটেলের সঙ্গে তাদের চুক্তি হয়েছে। ফুডপান্ডা নিয়ে বিস্তারিত জানা যাবে www.foodpanda.com.bd সাইটে। সেখানে রয়েছে বিস্তারিত সব তথ্য। সঙ্গে অর্ডার দেওয়ার সব নিয়মকানুন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।