ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ফ্যাশন জগতে এলিমেন্ট ফাইভ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, মে ১২, ২০১৪
ফ্যাশন জগতে এলিমেন্ট ফাইভ

‘‘ব্র্যান্ডস ফর অল” স্লোগানে ফ্যাশনে নতুনত্ব ও বৈচিত্র্য আনতে সম্প্রতি আনুষ্ঠানিকভাবে উম্মোচিত হলো পোশাকের নানাবিধ ব্র্যান্ডের ষ্টোর “এলিমেন্ট ফাইভ”।

রাজধানীর যমুনা ফিউচার পার্কে বাংলা রক ব্যান্ডের প্রবর্তক, কিংবদন্তি ব্যান্ড মাইলস নতুন এই ফ্যাশন হাউসটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে মাইলসের শাফিন আহমেদ (ভোকাল, বেস), হামিন আহমেদ (ভোকাল, গিটারিষ্ট), মানাম আহমেদ (কি-বোর্ড, ভোকাল), সৈয়দ জিয়াউর রহমান তূর্য (ড্রামস, পার্সিকিউশন), ইকবাল আসিফ জুয়েল (লিড গিটারিস্ট), জনপ্রিয় ব্যান্ড আর্বোভাইরাস এবং আরো অনেকে উপস্থিত ছিলেন।

এলিমেন্ট ফাইভ এর ৫ জন উদ্যোক্তা ফ্যাশন হাউস “এক্সট্যাসির প্রতিষ্ঠাতা তানজিম হক, মাইলসের লিড গিটারিস্ট আসিফ ইকবাল জুয়েল, জাপান বালাদেশ কনসাল্টিং কোম্পানি নিউ ভিশন সল্যুশনস এর ব্যবস্থাপনা পরিচালক তারেক রাফি ভুঁইয়া জুন, খ্যাতিমান আন্তর্জাতিক অডিটর ও কনসাল্ট্যান্ট তারিকুল ইসলাম সেনা এবং দেশের সবচেয়ে বড় ই-কমার্স সাইট এখনই ডট কমের প্রধান নির্বাহী শামীম আহসান।

এলিমেন্ট ফাইভ এর ৫ জন উদ্যোক্তাই স্কুল জীবন থেকে বন্ধু। প্রত্যেকই নিজ নিজ পেশায় অত্যন্ত সফল এবং জনপ্রিয়। এই বন্ধুত্বের সূত্র ধরেই তাদের নতুন পথ চলা।

“এলিমেন্ট ফাইভ”উদ্যোক্তারা বাংলানিউজকে  জানান, ব্র্যান্ডের পোশাক সব শ্রেণির মানুষের কাছে সাশ্রয়ী মূল্যে পৌঁছে দিতেই যাত্রা শুরু করেছে এলিমেন্ট ফাইভ।

তারা বলেন এলিমেন্ট ফাইভ-এ ফ্যাশনের ক্ষেত্রে তারুণ্যকে প্রধান্য দেয়া হয়েছে। পাশাপাশি শিশু থেকে শুরু করে সব বয়সী নারী-পুরুষের জন্য জন্য ও থাকছে রুচিসম্মত ও আরামদায়ক পোশাক। এখানে ইন্টারন্যাশনাল ভালো মানের ব্র্যান্ডের পণ্য থাকবে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে।

ফ্যাশনে সমসাময়িক আবহ তুলে ধরার পাশাপাশি নতুনত্ব আনতে এলিমেন্ট ফাইভ দেশের শীর্ষ ফ্যাশন ডিজাইনারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছে। এলিমেন্ট ফাইভ এর নতুন স্টাইল ও ডিজাইনের এক্সক্লুসিভ মানের শার্ট, টি-শার্ট, জিন্স, স্কার্ট গ্রাহকের চাহিদা পূরণে সক্ষম হবে বলে অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করে উদ্যোক্তারা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।