ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

‘বইপোকা’ অবমুক্ত

লাইফষ্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, মে ১৭, ২০১৪
‘বইপোকা’ অবমুক্ত

করপোরেট, ব্যাংকিং, টেলিভিশন ও বিভিন্ন সেবাখাতে মোবাইল আ্যপ্লিকেশন ও সফটওয়্যার ডেভেলপ করছে ডাটাসফট সিস্টেমস বাংলাদেশ। ইতিমধ্যেই পাঠকদের জন্য সেলফোন থেকে বই কেনার জন্য ও সহজে ব্যবহারযোগ্য এবং লেখক-প্রকাশকদের জন্য পাইরেসি থেকে নিরাপদ একটি বিশেষ অ্যাপ ‘বইপোকা’ অবমুক্ত করেছে ডাটাসফট সহযোগী প্রতিষ্ঠান মোবিওঅ্যাপ।



এ ধরনের আরো মোবাইল ভিত্তিক সেবা প্রদানের উদ্দেশ্যে প্রতিষ্ঠানটির সহযোগী হয়েছে অপর সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান সফটওয়্যার শপ লিমিটেড (এস.এস.এল ওয়্যারলেস)।         

শুক্রবার প্রতিষ্ঠানটির সঙ্গে এ বিষয়ে একটি সমঝোতা চুক্তির কথা জানিয়েছেন এসএসএল ওয়্যারলেস এর কর্মকর্তা আজমাইন রহমান।

তিনি বাংলানিউজকে জানান, ডাটাসফট সিস্টেমস বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর মাহবুব জামান এবং সফটওয়্যার শপ লিমিটেড (এস.এস.এল ওয়্যারলেস) এর ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেছেন।

বইপোকা আ্যপ্লিকেশন এর মাধ্যমে, পাঠকগণ যেকোন সময়, যে কোনস্থান থেকে তাদের কার্ড ও বিভিন্ন ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে বইয়ের মূল্য পরিষোধ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, মে ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।