ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বিকাশে-আল-হাসান ডায়মন্ড গ্যালারির গহনা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, মে ২৬, ২০১৪
বিকাশে-আল-হাসান ডায়মন্ড গ্যালারির গহনা

জনপ্রিয় জুয়েলারি ব্র্যান্ড আল-হাসান ডায়মন্ড গ্যালারি লি. এবং মেবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী সংস্থা বিকাশ এর মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এই চুক্তির আওতায় বিকাশের গ্রাহকেরা আল-হাসান ডায়মন্ড গ্যালারির শো-রুম থেকে বিকাশের মাধ্যমে কেনাকাটা করতে পারবেন।



চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আল-হাসান ডায়মন্ড গ্যালারি লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ খায়রুল হাসান, ব্যবস্থাপক-বিপনণ হুমায়ুন হাবিব, সহকারী ব্যবস্থাপক-বিপনণ মাহমুদল হাসান জুয়েল এবং বিকাশের পক্ষ হতে উপস্থিত ছিলেন চিফ কমার্শিয়াল অফিসার মো রেজাউল হোসেন, হেড অব বিজনেস সেল্স গোলাম আনজুমানারুল ইসলাম, ম্যানেজার-এম কর্মাস এস. এম. জাহেদুল আরেফিন এবং একাউন্ট ম্যানেজার মো. সাইদুল আলম।

চুক্তি সম্পর্কে আল-হাসান ডায়মন্ড গ্যালারি লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ খায়রুল হাসান বলেন, আল-হাসান ডায়মন্ড গ্যালারি লি. বরাবরই যুগের সাথে তাল মিলিয়ে যেমন গহনার ডিজাইন তৈরি করে তেমনি গ্রাহকদের কেনাকাটায় বিভিন্ন ধরনের আধুনিক সুযোগ প্রদান করেছে যা গ্রাহকরা ব্যবহার করে উপকৃত হচ্ছে।

প্রতিষ্ঠানটি ক্রেতাদের কাছে সহজ কিস্তিতে এবং সুলভ মূল্যে মান সম্মত গহনা পৌঁছে দিতে দীর্ঘ ৪০ বছর ধরে সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে।


বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, মে ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।