ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

লাইফস্টাইল

জেন্টল পার্কে ওমেন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, জুন ৮, ২০১৪
জেন্টল পার্কে ওমেন

পুরুষের ফ্যাশন নিয়ে এখন এতো আলাপ চললেও বাংলাদেশে পুরুষের ফ্যাশন ব্র্যান্ড নিয়ে মাতামাতি ৮০র দশকের পর থেকে। দীর্ঘ সময় পরে, ট্রেন্ড ব্রেকার  অনেক পোশাকের লেবেলের ভীড়ে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ২০০৬ সালে নাম লেখায় জেন্টল পার্ক।



ব্র্যান্ডটি বয়সে অন্যান্যদের চেয়ে নবীণ হলেও মেনজ ফ্যাশনের অন্যতম ধারক ও বাহক হিসেবে চলছে কান্ডারির বেশে। লক্ষ্য ছিল স্টাইলিশ সবার মন জয় করার। শুরুটা ২০০৬ সালের ১৯ সেপ্টেম্বর চট্টগ্রামের আগ্রাবাদে। অল্প সময়েই বন্দর নগরীর তরুণদের মাঝে এই হাউস মন জয় করতে সক্ষম হয়। সেই ভরসায় জেন্টল পার্ক ২০০৮-এ যাত্রা করে রাজধানীর উদ্দেশ্যে। বর্তমানে ঢাকাসহ চট্টগ্রাম, সিলেট, কক্সবাজার, বগুড়া এবং খুলনাতে ২২ টি শোরুম রয়েছে।

প্রতিষ্ঠার ৭ বছর পার করে এক সাথে ৪টি ব্র্যান্ড আউটলেটের যুগপৎ উদ্বোধন এবং তরুণীদের জন্য নতুন ট্যাগ লাইন জেন্টল পার্ক ওমেন যাত্রা উপলক্ষে আয়োজন করা হয় বর্ণাঢ্য ফ্যাশন শো এর। যমুনা ফিউচার পার্কের ফ্ল্যাগশিপ আউটলেটে, পুরুষের পোশাকের পাশাপাশি মেয়েদের জন্যই নতুন ট্যাগ লাইন উম্মোচনের জন্য ব্র্যান্ডটির এ আয়োজন আয়োজন।

যেখানে মেয়েদের জন্য নানান ডিজাইনের ইস্টার্ন ও ওয়েস্টার্ন পোশাকের পাশাপাশি রয়েছে নানা রকমের এক্সেসরিজ। সামার ফ্যাশন শো শিরোনামে গত  ৬ জুন, যমুনা ফিউচার পার্কে অনুষ্ঠিত জমকালো ফ্যাশন শো এর বৈচিত্র্যময়তা আরো দ্যুতি পেয়েছিল ৠাম্প মডেলদের পদচারণায়। বর্ণিল আলোর বর্ণচ্ছটা, সংগীত আর গ্ল্যামারের সম্মিলনে পূর্ণতা পায় জেন্টল পার্ক এর শুক্রবারের এই আয়োজন।

জনপ্রিয় উপস্থাপিকা লাকি শারমিনের সরব উপস্থিতি আর সীমিত পরিসরে র‌্যাম্পের দ্যোদুল্যমানতা মুগ্ধতার স্মৃতি এঁকে দেন আগতদের মাঝে! ফরমাল  বা ক্যাজুয়াল আউটফিট, ফাংকি কিংবা আপকামিং সামার লুক সব কিছুই প্রদর্শিত হয়েছে এই ফ্যাশন শোতে। ধারাবাহিক বৈচিত্র্যতার জন্য, জেন্টল পার্ক  মানেই নতুন কিছু।  

জেন্টল পার্ক  মানেই ট্রেন্ড সেটার এবং ট্রেন্ড ব্রেকার। তাই  ব্র্যান্ডটি কেবল ফরমাল- ক্যাজুয়াল আর সিজনাল লুকের মাঝে সীমাবদ্ধ নেই। যুগের সাথে তাল মিলিয়ে  জেন্টল পার্ক  এখন দিব্যি সরব ডিজাইন ওয়ার ও ফাঙ্কি লুকেও। আর সেই সাথে আছে ডেনিম ও এক্সেসরিজ এর কম্বিনেশন! এই ক্যাটওয়াকই জানান দিয়েছে জেন্টল পার্কয়ের আপকামিং ট্রেন্ড ওয়ার্ক-এর গভীরতাকে।

ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে ছিল মিডিয়ামেইল টোয়োন্টিফোর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।