ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

লাইফস্টাইল

মেধাবী প্রজন্ম গড়তে ইউসিমাস

. | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জুন ১০, ২০১৪
মেধাবী প্রজন্ম গড়তে ইউসিমাস

সব শিশুই মেধাবী। বিজ্ঞানীরা বলেন পর্যাপ্ত পরিচর্যায় যে কোনো শিশুই মেধাবী হয়ে ওঠতে পারে।



আর মেধাবী করে তোলার বিশ্বসেরা একটি  ব্রেইন ডেভেলপমেন্ট প্রোগ্রাম ইউসিমাস। বিশ্বের অন্য ৫৮টি দেশের মতো বাংলাদেশেও কার্যক্রম চালাচ্ছে প্রতিষ্ঠানটি।

এই কার্যক্রম ৪-১৩ বছর বয়সী স্কুলগামী শিশুর মেধার স্ফুরণ ও মস্তিষ্ক আরও শানিত করে তোলার একটি বৈজ্ঞানিক পদ্ধতি। ইউসিমাসে প্রশিক্ষণ গ্রহণের পর শিশুরা মাত্র কয়েক মিনিটে পাটিগণিতের জটিল সব সমস্যা সমাধানের পাশাপাশি অন্যান্য বিষয়েও অর্জন করে অসামান্য দক্ষতা।

ইউসিমাস এর বাংলাদেশে কার্যক্রম প্রসঙ্গে প্রতিষ্ঠানটির বাংলাদেশ ফ্র্যাঞ্চাইজির চেয়ারম্যান আহসান কবির বলেন, ‘নতুনরূপে আরও আধুনিকভাবে ইউসিমাস বাংলাদেশ কার্যক্রম শুরু করেছে। আমাদের লক্ষ্য একটাই, মেধাবী প্রজন্ম গড়ে তোলা। ইউসিমাস এ কোর্স করে অল্প সময়েই পাল্টে দেয়া যায় শিশুর বুদ্ধিমত্তা ও মেধার গ্রাফ। ’

সন্তানের ভবিষ্যৎ গড়ে তোলার জন্য প্রতিষ্ঠানটিতে ভর্তি  কিংবা ফ্রাঞ্চাইজি সংক্রান্ত তথ্যের জন্য যোগাযোগ করুন : ইউসিমাস বাংলাদেশ লিমিটেড, ৬/২ লালমাটিয়া, ব্লক-বি, ঢাকা-১২০৭।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।