ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

লাইফস্টাইল

ইউরোপিয়ান টেক স্টার্টআপ অ্যাওয়ার্ড পেল ফুডপান্ডা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুন ১৭, ২০১৪
ইউরোপিয়ান টেক স্টার্টআপ অ্যাওয়ার্ড পেল ফুডপান্ডা

ইউরোপিয়ান টেক স্টার্টআপ অ্যাওয়ার্ড ‘দ্য ইউরোপাস ২০১৪’ পেয়েছে জনপ্রিয় ই-কর্মার্স প্রতিষ্ঠান ফুডপান্ডা (হ্যালোফুড)। মাত্র ২ বছরে বিশ্বের ২৫ হাজার রেস্টুরেন্টের সঙ্গে সহযোগী হিসেবে কাজ করার জন্য ফুডপান্ডাকে এই অ্যাওয়ার্ড প্রদান করেছে ইউরোপের তথ্যপ্রযুক্তি ভিত্তিক প্রতিষ্ঠান দ্য ইউরোপাস।



সম্প্রতি যুক্তরাজ্যে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ফুডপান্ডাকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। বিশ্বের ৮০০টি প্রতিষ্ঠানের মধ্যে ফুডপান্ডা সব চেয়ে কম সময়ে সারাবিশ্বে ব্যাপক জনপ্রিয়তার কারণে ক্রেতাদের মূল্যায়ণ ও বিচারকদের রায়ে এ পুরস্কার অর্জন করে।

ফুডপান্ডার ব্যবস্থাপনা পরিচালক রালফ ওয়েনজেল বলেন, এটা আমাদের জন্য অনেক বড় অর্জন। যা আমাদের এগিয়ে চলার পথে প্রেরণা হয়ে থাকবে।

ফুডপান্ডা বাংলাদেশের পরিচালক আমব্রিন রেজা বলেন, বর্তমানে ঢাকা ও চট্টগ্রামের ২৩০টি রেস্টুরেন্টের সঙ্গে ফুডপান্ডা কাজ করছে। ওয়েবসাইট ছাড়াও মোবাইল অ্যাপসের মাধ্যমেও ফুডপান্ডার মাধ্যমে খাবারের অর্ডার দেওয়ার সুযোগ রয়েছে।

ফুডপান্ডার নিয়ে বিস্তারিত জানা যাবে  www.foodpanda.com.bd  এই ঠিকানায়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।