ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

লাইফস্টাইল

নতুন ম্যাগাজিন রোদসী

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৪
নতুন ম্যাগাজিন রোদসী ছবি: সংগৃহীত

আত্মপ্রকাশ করলো নারী প্রধান পারিবারিক ম্যাগাজিন ‘রোদসী’। জুন সংখ্যা এখন বাজারে।

রোদসী’র প্রথম সংখ্যার প্রকাশ উপলক্ষে সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থি’ত ছিলেন রোদসী’র সম্পাদক ও প্রকাশক সাবিনা ইয়াসমিন, উপ-সম্পাদক রওশন আরা জামান মিলি, সহকারী সম্পাদক বাহলুল ইবনে রহমান এবং শিল্প নির্দেশক মোহাম্মদ আকিল। এছাড়াও বিভিন্ন সংবাদ মাধ্যম কর্মী এবং বিশিষ্ট ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

রোদসী’র সম্পাদক সাবিনা ইয়াসমিন তার বক্তব্যের শুরুতেই রোদসী’র প্রকাশনা সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান এবং তাদের নিরলস অবদানের জন্যে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তার বক্তব্যে রোদসী প্রকাশের পেছনের গল্প আর শুরুর দিকের কথাগুলো তুলে ধরেন।

অসংখ্য ম্যাগাজিনের ভিড়ে রোদসী’র ভিন্নতার জায়গাটিতেও তিনি আলোকপাত করেন। তিনি আরো বলেন, আমাদের সমাজে নারী মুক্তির প্রথম সোপান হচ্ছে অর্থনৈতিক মুক্তি অর্জন। আর এই মুক্তির জন্যে প্রয়োজন নারীর সমযোগ্যতা অর্জন করা। নারীর এই সুযোগ্য হয়ে গড়ে ওঠার সঙ্গী হওয়াই রোদসী’র লক্ষ্য।

মূলত নারীর সুযোগ্য মানসিকতার সৃজনেই রোদসীর সূচনা। নিজেকে গড়ে তোলার সহজ পাঠ হতে শুরু করে পাঠক মনের অকপট বার্তা, সফলদের সঙ্গে আড্ডা হতে শ্রদ্ধেয়জনের জীবন ছবি, কিংবা মনোজগতের প্রশ্নোত্তর হতে শুরু করে ক্যারিয়ার গঠন, সবই ছুঁয়ে যাবে রোদসীর এই প্রচেষ্টা। এছাড়াও সুস্বাস্থ্য, সৌন্দর্য,  রান্না, ঘরকন্যা, বিদেশি বন্ধুর সাথে আলাপন সহ আরো অনেক কিছুই থাকবে এই ম্যাগাজিনে।

‘রোদসী’ প্রতি মাসের প্রথম সপ্তাহে এখন থেকে নিয়মিত প্রকাশিত হবে। পাওয়া যাবে সংবাদপত্র বিক্রয় কেন্দ্রে ও অভিজাত বইয়ের দোকানে। দাম ৫০ টাকা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।