ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

লাইফস্টাইল

স্টাইল সেল ঈদ কালেকশন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুলাই ৮, ২০১৪
স্টাইল সেল ঈদ কালেকশন

এবারের ঈদে অভিজাত ফ্যাশন হাউজ “স্টাইল সেল” নিয়ে এসেছে বিশেষ কালেকশন। সব বয়সী নারী, পুরুষ এবং বাচ্চাদের জন্য রয়েছে স্টাইল সেলের বিশেষ আয়োজন।



স্টাইল সেলের সব পোশাকই নিজস্ব ফ্যাশন ডিজাইনার দ্বারা ডিজাইন করা এবং নিজস্ব কারখানায় তৈরি। অভিজাত ডিজাইন, নজরকারা রং এবং উন্নতমানের ফেব্রিক ব্যবহার করা হয়েছে প্রতিটি পোশাকে।


এখানে ছেলেদের জন্য পাঞ্জাবি আর কুর্তার সাথে বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে কটি এবং বাহারী ডিজাইনের পাজামা। পাঞ্জাবিতে হায়দ্রাবাদি স্টিচ, কাশ্মিরি স্টিচ আর ফ্লোরাল মোটিফের ব্যবহারে নতুনত্ব আনা হয়েছে।

গুচি, আরমানি, জারা, এডিডাস, ডলস এন্ড গাবানা, ডিয়র এবং টমি হাইফিগারের মত বিশ্বখ্যাত কয়েকটি  ব্র্যান্ডের প্রসাধনীর কালেকশনও রয়েছে এখানে।  

মেয়েদের কালেকশনের মধ্যে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, চুড়িদার, লং গাউন, শারারা, লেহেঙ্গা  এবং কুর্তি। কাশমিলন, সিল্ক আর নেটের ফেব্রিকে সিকোয়েন্স, চুমকি, জরি, স্টোন, কারচুপি আর এমব্রয়ডারির কাজ করা হয়েছে।

ঠিকানা: স্টাইল সেল-এলিট ক্লাব অব ফ্যাশন লাভার্স, সাউথ এভিনিউ, হাউস নং-২, রোড নং-৯, গুলশান-১, ঢাকা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।