ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

লাইফস্টাইল

স্বপ্ন লাইফ‌ ঈদ সম্ভার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৪
স্বপ্ন লাইফ‌ ঈদ সম্ভার

পোশাকে হাতের কাজ আর নানা রঙের বৈচিত্র্য নিয়ে ঈদ আয়োজনকে রঙিন করার প্রস্তুতি নিয়েছে স্বপ্ন লাইফ।

ঈদ উপলক্ষে ছোট বড় সবার জন্য স্বপ্ন লাইফ প্রায় ১৬৭ ডিজাইনের পোশাক নিয়ে এসেছে।

শাড়ি, সলোয়ার কামিজ, পাঞ্জাবি এবং শিশুদের পোশাকে বৈচিত্র্য নিয়ে এবারের ঈদ সম্ভার সাজিয়েছে স্বপ্ন।

চলতি ফ্যাশনকে সামনে রেখে স্বপ্ন লাইফের ডিজাইনাররা রঙের আর হাতের কাজের বিচিত্র সমন্বয় ঘটিয়েছেন। ডিজাইনাররা তাদের ভাবনায় স্থানীয় ফ্যাশনের পাশাপাশি হাল আমলের বিশ্বকেও গুরুত্ব দিয়েছেন। বেশিরভাগ ডিজাইনই রোমান আর পশ্চিমা ধাঁচে গড়া আর এতে করে নতুনত্ব পেয়েছে এ অঞ্চলের ফ্যাশন। সংগ্রহে গুরুত্ব পেয়েছে নিত্যদিনের পোশাক থেকে শুরু করে পার্টি পোশাকও।

ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট, টাইডাই, মেশিন অ্যামব্রয়ডারি, কম্পিউটার অ্যামব্রয়ডারি, জারদাউসি এবং প্যাচওয়ার্ক এর সমন্বয় ঘটেছে এসব ডিজাইনে।

ডিজাইনাররা গ্রীষ্ম মৌসুমে উজ্জ্বল রঙের ব্যবহার যেমন করেছেন তেমনি বর্ষা মৌসুমের জন্য কমলা, বেগুনি-লাল, সবুজ এবং সাদার চমৎকার সামঞ্জস্য দিয়েছেন। এছাড়া লাল, মেরুন, কালো দিয়ে রাতের পোশাকে আনা হয়েছে বৈচিত্র্য।

এসিআই লজিস্টিকস এর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বাংলানিউজকে বলেন, ‘স্বপ্ন লাইফ স্বপ্নের তাঁত বুনে যায়। এ উদ্যোগ আমাদের স্বপ্ন আর আশাকে বাস্তবে রূপ দেয়। স্বপ্ন লাইফ আমাদের ভেতরের চেতনাকে আত্ম উপলব্ধি, সৃজনশীলতা, আত্মবিশ্বাস, প্রগতিশীলতা, বহুমুখী প্রেরণা দেয়। আমারা চেষ্টা করি প্রতিটি বিষয়ের নিজস্বতা তুলে ধরতে। ’

ঈদ উপলক্ষে সব ধরনের ক্রেতারা বিভিন্ন আকর্ষণীয় দামে এসব পোশাক সংগ্রহ করতে পারবেন। স্বপ্ন লাইফে সলোয়ার কামিজ পাওয়া যাবে ১ হাজার ৭৫০ টাকা থেকে ৮ হাজার চারশো টাকায়, শাড়ি ১ হাজার ৩৬৮ টাকা থেকে ৬ হাজার ৯৫০ টাকায়, ছেলেদের পাঞ্জাবি ৬৭৫ টাকা থেকে ২৬৯০ টাকায়, মেয়ে শিশুদের রয়েছে ৬৭৫ টাকা থেকে ২ হাজার ৬৯০ টাকা আর ছেলে শিশুদের পোশাক ১ হাজার ৪০ থেকে ১ হাজার ৯০ টাকার মধ্যে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।