ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

লাইফস্টাইল

প্রথম রেষ্টুরেন্ট অ্যাওয়ার্ড

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫
প্রথম রেষ্টুরেন্ট অ্যাওয়ার্ড

কোকা-কোলা বাংলাদেশের পৃষ্ঠপোষকতায় ঢাকা ফুডিস, দেশে প্রথমবারের মতো ৯ এবং ১০ জানুয়ারি, ২০১৫ ঢাকার বিজয় সরণী আর্মি মিউজিয়াম মাঠে দুই দিনব্যাপী ‘শীর্ষ রেষ্টুরেন্ট ২০১৪’ শীর্ষক একটি অনুষ্ঠানের আয়োজন করে। ১১ জানুয়ারি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



ঢাকা ফুডিস এর রয়েছে ১২,০০০ সক্রিয় ভোজন রসিক যারা নিয়মিত প্ল্যাটফর্মে নিবন্ধিত ১৩০০ রেস্টুরেন্টকে রিভিউ করে থাকে। সাইট এর ব্যবহারকারীগণ তাদের ব্যক্তিগত অভিজ্ঞতার ওপর ভিত্তি করে রেস্টুরেন্টগুলোর পর্যালোচনা এবং রেটিং প্রদান করে। এছাড়াও রেস্টুরেন্ট এর জনপ্রিয়তা, প্রতিষ্ঠাকাল, পরিচালনা এবং সেবার মানও বিবেচনায় আনা হয়েছে।

দেশি, ভারতীয়, থাই, বেকারি, বার্গার, ফুড কার্ট, কফি, মেক্সিকান এবং পর্তুগিজ এর প্রতিটি কুইজিন থেকে একটি করে বিজয়ী নির্বাচিত করা হয়েছে। অ্যামেরিকান বার্গার, এল টোরো, বেলা ইটালিয়া, দোসা এক্সপ্রেস, স্প্যাগেটি জ্যাজ, সুপার স্যান্ডউইচ, টাইম আউট, সলটজ, শর্মা হাউস, কস্তরী অন্যান্য বিজয়ীদের মধ্যে অন্যতম ছিল।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোকা-কোলা বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাদাব খান, গলফার সিদ্দিকুর রহমান এবং কর্পোরেট ও সঙ্গীত জগতের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

পুরস্কার বিতরণী ছাড়াও দুই দিনের আনন্দ উৎসবের মধ্যে অন্যতম ছিল শীর্ষ ব্যান্ডসমূহ- রেডিও একটিভ, আরবোভাইরাস, সার্কাস পুলিশ, পোরাহো এবং ব্লান্ডারওয়্যারের অংশগ্রহণে একটি কনসার্ট, কিউবির সৌজন্যে বিনামূল্যে ওয়াইফাই, একটি সেলফি বুথ এবং অনুষ্ঠানটির উভয় দিনে ফুডিসদের জন্য কনটেস্ট ছিল যার মধ্যে ব্যাডমিন্টন এবং বেস্ট ড্রেসড ফুডিস অন্যতম।

কোকা-কোলা বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর জনাব সাদাব খান বলেন, "মানুষ খেতে ভালবাসেন যা সম্ভবত এই অনুষ্ঠানটি এবং এতে ব্যাপক উপস্থিতিই প্রমাণ করে।
 
ঢাকার প্রথম রেস্টুরেন্ট অ্যাওয়ার্ড এর পৃষ্ঠপোষকতা করতে পেরে গর্বিত এবং আমরা বিশ্বাস করি এটি রেস্টুরেন্টগুলোকে গ্রাহকদের জন্য ভালমানের খাদ্য পরিবেশনে উৎসাহিত করবে এবং সেরা রেস্টুরেন্টগুলো তাদের চমৎকার সেবা প্রদান অব্যাহত থাকবে!”

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa