ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

টপ গেইনারে নর্দার্ন জুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫
টপ গেইনারে নর্দার্ন জুট

ঢাকা: পাট খাতের নর্দার্ন জুট ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেডের শেয়ার দর সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার (১৩ জানুয়ারি) সবচেয়ে বেশি বেড়েছে।

এদিন ২৩ টাকা ৬০ পয়সা বা ৮ দশমিক ৭৫ শতাংশ দর বেড়ে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করে কোম্পানিটি।

 

দিনভর এই শেয়ার ২৮৫ টাকা থেকে ২৯৩ টাকা ৩০ পয়সায় লেনদেন হয়। সর্বশেষ লেনদেন হয় ২৯৩ টাকা ৩০ পয়সায়।

ডিএসইর ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।

এছাড়া দ্বিতীয় অবস্থানে ছিল ওষুধ ও রসায়ন খাতের লিবরা ইনফিউশনস কোম্পানি লিমিটেড। এদিন এ শেয়ারের দর ৩২ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৪১৮ টাকা ৯০ পয়সায়।

এর পর দর বাড়ার তৃতীয় স্থানে ছিল ভ্রমণ ও অবকাশ খাতের দ্য পেনিনসুলা চিটাগং লিমিটেড। এর শেয়ার দর ২ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২৮ টাকা ৬০ পয়সায়।

চতুর্থ স্থানে ছিল বস্ত্র খাতের আলহাজ টেক্সটাইল লিমিটেড। এর শেয়ার দর ৬ টাকা ৭০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ১১৩ টাকায়।

পঞ্চম স্থানে ছিল প্রকৌশল খাতের বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস লিমিটেড। এর শেয়ার দর ৩ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৫২ টাকা ৪০ পয়সায়।

ষষ্ঠ আর্থিক খাতের ন্যাশনাল হাউজিং ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ৭০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৩০ টাকা ৬০ পয়সায়।

সপ্তম বিদ্যুৎ ও জ্বালানি খাতের বরকতুল্লাহ ইলেক্ট্র ডায়নামিক লিমিটেড। এর শেয়ার দর ১ টাকা ৮০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৩৬ টাকা ১০ পয়সায়।

অষ্টম বস্ত্র খাতের এপেক্স স্পিনিং নিটিং মিলস লিমিটেড। এর শেয়ার দর ৪ টাকা ২০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৭৫ টাকা ৫০ পয়সায়।

নবম আর্থিক খাতের ডেল্টা ব্র্যাক হাউজিং ফিন্যান্স করপোরেশন লিমিটেডের শেয়ার দর ৪ টাকা ৫০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ৮২ টাকায়।
 
আর দশম স্থানে ছিল বিমা খাতের বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এদিন এই শেয়ারের দর ১ টাকা ১০ পয়সা বেড়ে সর্বশেষ লেনদেন হয় ২১ টাকা ৮০ পয়সায়।

বাংলাদেশ সময় : ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।