ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

আনন্দ ভ্রমণ এবার সাগরে আর পাহাড়ে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫
আনন্দ ভ্রমণ এবার সাগরে আর পাহাড়ে

বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভুমি চট্টগ্রাম। দেশি-বিদেশি ভ্রমণ পিপাসু পর্যটকরা ঘুরতে বের হলেই পছন্দের তালিকায় চট্টগ্রামকে রাখে সবার ওপরে।



কারণ চট্টগ্রাম শহরসহ আশেপাশে রয়েছে বিনোদনের জন্য অনেকগুলো বিনোদন কেন্দ্র। তারমধ্যে পতেঙ্গা, কাপ্তাই লেক, শেখ রাসেল এভিয়ারি এন্ড ইকো পার্ক, ফয়েস লেক, সি ওয়ার্ল্ড, শিশু পার্ক, বাটারফ্লাই পার্ক, নেভাল একাডেমি, সীতাকুণ্ডু চন্দ্রনাথ মন্দিরসহ চট্টগ্রামের ছোট বড় অসংখ্য পাহাড় আর সবুজের অভয়ারণ্য, যা মানুষের দৃষ্টি কাড়ে। আরো আছে কর্ণফুলী নদী থেকে বঙ্গপোসাগরের দিকে নৌ-ভ্রমণের চমৎকার ব্যবস্থা।

জিটিভির আনন্দ ভ্রমণ টিম চট্টগ্রামের সবগুলো বিনোদন কেন্দ্রের সৌন্দর্য ক্যামেরা বন্দি করে দেশ ও বিদেশের পর্যটক এবং দর্শকদের উপহার দিতে প্রতি বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটায় জিটিভিতে দেখাবে ‘আনন্দ ভ্রমণ’ অনুষ্ঠানটি।

প্রতি পর্বে দেখানো হবে একটি বিনোদন কেন্দ্র ও একটি ঐতিহাসিক স্থান। সেই ধারাবাহিকতায় আজ বিকেল সাড়ে চারটায় দেখতে পাবেন চট্টগ্রামের শেখ রাসেল এভিয়ারি এন্ড ইকো পার্ক ও কাপ্তাই লেক। এই পর্বটি পূনঃপ্রচার দেখবেন আগামী বুধবার রাত ১১ টায়।  

আকাশ সাঈদ হাসানে গ্রন্থনায়, এনিন এর উপস্থাপনায় আনন্দ ভ্রমণ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন- এইচ.এ.এম রাজন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।