ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

যুগলবন্দী ফ্যাশন শো

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৫
যুগলবন্দী ফ্যাশন শো

দেশীয় ফ্যাশন ও বিউটি-এর একসঙ্গে তুলে ধরে দ্বিতীয় বারেরমত আরটিভির উদ্যোগে অনুষ্ঠিত হলো উই শীর্ষক ফ্যাশন শোটি। এতে অংশ নেন দেশ সেরা তিনজন ফ্যাশন ডিজাইনার এমদাদ হক, শাহরুখ আমিন ও লিপি খন্দকার এবং দেশের অন্যতম শীর্ষ বিউটি এক্সপার্ট কানিজ আলমাস খান, কাজী কামরুল ইসলাম এবং ফারজানা মুন্নি।

ব্যাংগল মাল্টি মিডিয়া স্টুডিওতে সম্প্রতি এই জমকালো ফ্যাশন রানওয়েতে হাজির হয় এই সেক্টরের প্রতিনিধিবৃন্দ। নজর কাড়া এই ফ্যাশন ক্যাটওয়াকে বিশেষ যুগলবন্দী হয়ে ফ্যাশন ডিজাইনার এমদাদ হকের সঙ্গে ছিলেন বিউটি এক্রপার্ট ফারজানা মুন্নি, শাহরুখ আমিন ,কানিজ আলমাস খান, লিপি খন্দকার ও কামরুল ইসলাম।

প্রথম কিউতে ছিল এমদাদ হকের সাদা,  মেরুন ও কালো কালেকশনে শাড়ি। সালোয়ার কামিজ ও ছেলেদের দুটি সাদা ও কালো লং পোশাক। মুন্নির লাল ও হলুদ গোলাপের ব্রাইট মেকআপে  দেশি গানের সঙ্গে মঞ্চ শো স্টার মডেল ও জনপ্রিয় অভিনেত্রী দিলরুবা রুহীর নেতুত্বে একে একে মঞ্চে আসেন  ১২ জন মডেল। শো এর গহনা ডিজাইন করেন মেহেদী চৌধুরী ডন, কোরিওগ্রাফি করেন সালেহ জন শুধু এমদাদ হকের কিউ।

পরবর্তী কিউ ছিল কানিজ আলমাসের মেকআপে শাহরুখের ডিজাইনে ১৪ জন মডেল। অফহোয়াইট , সোনালী ও কালো রঙের পোশাকে ছিল আধুনিকার মেজাজ।

কানিজের কাজে দেখা গেলো পরীক্ষামুলক মেকআপ। শেষ কিউ লিপি খন্দকার ও কামরুল ইসলাম। লাল কালেকশনে ছিল একেবারে দেশীয় আমেজ ও কাথার অভূতপূর্ব মিলন। একেবারে মর্ডান মেকআপে মিউজিকের তালে মঞ্চ মাতিয়ে রাখেন আরও ১২জন মডেল। শাহরুখ আমিন ও লিপি খন্দকারের কিউর কোরিওগ্রাফি করেছেন শাহরুখ ও কামরুল ইসলাম।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।