ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ওয়ারির নতুন ঠিকানায় স্বপ্ন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৫
ওয়ারির নতুন ঠিকানায় স্বপ্ন

গ্রাহক সেবাকে আরও প্রশস্ত ও সুবিন্যস্ত করতে বাংলাদেশের সর্ববৃহৎ রিটেইল চেইন স্বপ্ন তাদের ওয়ারি আউটলেটকে নিয়ে এলো নতুন ঠিকানায়; নতুন রূপে।

ওয়ারির বাসিন্দারা এখন আরও সুবিশাল পরিসরে তাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ছাড়াও লাইফস্টাইল পণ্যের চাহিদা পূরণ করতে পারবেন।

এপ্রিল ১, ২০১৫, দুপুর ১২ ঘটিকায় নতুন রুপে প্রতিস্থাপিত এই আউটলেটের উদ্বোধন করেন এসিআই লজিস্টিক্স লিমিটেডের হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট, এক্সপোর্ট, কর্পোরেট এন্ড কোম্পানি গুডস, সোহেল তানভীর খান।

স্বপ্নের বিশালাকার এই আউটলেটটি আয়তনে ৬,৮০০ বর্গফুটেরও বেশি। চাল, ডাল, শাক সবজি, মাছ মাংস, ফল জাতীয় পণ্য ছাড়াও এই আউটলেটটিতে আছে বেবি কেয়ার, বেবি ফুড, ডেইরি, হোম কেয়ার, রান্না ঘরের সামগ্রী, হোম মেড ফুড, প্যাকেজ ফুড, পার্সোন্যাল কেয়ার, কসমেটিক্স, লাইফস্টাইল, গিফট, খেলনা এবং গৃহসজ্জা সামগ্রী।
 
উদ্বোধনী অনুষ্ঠানে এসিআই লজিস্টিক্স লিমিটেড এর হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট, এক্সপোর্ট, কর্পোরেট এন্ড কোম্পানি গুডস, সোহেল তানভীর খান বলেন, নতুন রুপে প্রতিস্থাপিত এই আউটলেটটি পূর্বের ঠিকানা থেকে দূরে কোথাও নয়। আউটলেটের বিশাল পরিসর, আরও সুবিন্যস্ত পণ্য সমাহার ওয়ারিবাসীকে দেবে নিজের এলাকায় শপিং করার এক নতুন ভালোলাগা।

স্বপ্নের নতুন এই আউটলেট উদ্বোধনের সময় আরো উপস্থিত ছিলেন এসিআই লজিস্টিক্স লিমিটেড-এর চিফ অফ অপারেশনস জনাব আবু নাসের, হেড অফ  সাপ্লাই চেইন, ইনভেন্টরি ম্যানেজমেন্ট অ্যান্ড রেস্টুরেন্ট ডেভেলপমেন্ট জনাব সাইফুল আলম, হেড অফ রিটেইল সেলস অ্যান্ড বিজনেস এক্সপ্যানশন জনাব সামসুদ্দোহা শিমুলসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনের সময় থেকেই ওয়ারি ও এর আশের ক্রেতাদের মধ্যে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।