ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

অরুনিমা গল্ফ রিসোর্ট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, মে ২৮, ২০১৫
অরুনিমা গল্ফ রিসোর্ট

ঘুরতে যাওয়ার কথা মাথায় এলেই আমাদের দেশের দুই তিনটি জায়গার কথাই মনে হয়। কিন্তু এর বাইরেও যে আমাদের মুগ্ধ করার মতো কিছু প্রতিষ্ঠান গড়ে উঠেছে, সেগুলোও এখন থেকে চিন্তায় আসতে পারে।



শহরের কোলাহল মুক্ত, প্রকৃতির ‍অনেকখানি সৌন্দর্য নিয়ে আধুনিকতা আর ঐতিহ্যের মিশেলে সব আয়োজন নিয়ে আপনার অপেক্ষায় রয়েছে নড়াইলের অরুনিমা গল্ফ রিসোর্ট।

বছরের যে কোনো সময়ই এখানে অতিথিদের জন্য রয়েছে হাজারো বিনোদন আর মুগ্ধতার ছড়াছড়ি। যেমন আপনি যদি শীতে ওখানে বেড়াতে যান তবে হাজার হাজার অতিথি পাখি আপনাকে স্বাগত জানাবে। সেখানে সকালের নাস্তা হবে খেজুরের রস অার গরম গরম পিঠা দিয়ে।

তীব্র গরমে জনজীবন যখন অস্থির, একটু শান্তি খুঁজতে প্রকৃতির কাছে যাবেন ভাবছেন? চলে যান অরুনিমায়। সেই ছোট বেলায় গাছ থেকে আম-লিচু পেড়ে খেয়েছেন। বহুদিন সেভাবে খাওয়া হয়নি। এখানে রয়েছে বিশাল ফলের বাগান। অতিথিরা নিজেরাই এগুলো পেড়ে খেতে পারেন ইচ্ছা মতো।

বর্ষায় নৌকায় ঘুরে ঘুরে লেকের চারদিকের সবুজে ভরা চারদিক দেখে মুগ্ধ না হয়ে পারা যায়?

আর বসন্তে...তো হরেক রকম ফুলের মেলা বসে। গোলাপ-ডালিয়া-কৃষ্ণচুড়া, লাল-হলুদের মিতালী দেখতে এখানেই আসতে হবে।

এছাড়াও সারা বছরই মাছ ধরা, বিভিন্ন খেলা আর বারবিকিউ সব কিছুই রয়েছে।

প্রতিষ্ঠানটির কর্নধার খবির উদ্দিন আহমেদ বাংলানিউজকে জানিয়েছেন, সম্প্রতি শেষ হওয়া আন্তর্জাতিক পর্যটন মেলা উপলক্ষে অরুনিমা গল্ফ রিসোর্ট অতিথিদের জন্য বিশেষ ছাড় দিচ্ছে।

যোগাযোগ: ০১৭১১৪২২২০৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।