ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

জব শপ এভারজবস

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুন ১, ২০১৫
জব শপ এভারজবস

বাংলাদেশে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করল জব পোর্টাল এভারজবস (Everjobs.com.bd)। চাকরি খোঁজার প্রক্রিয়াকে সহজতর করার লক্ষ্যে এভারজবসের এই যাত্রা।

মাত্র কয়েকটি ক্লিক করে অতি সহজেই কাঙ্ক্ষিত চাকরির তথ্য পেয়ে যাবেন যে-কেউ।

দেশব্যাপী ইন্টারনেট ও মোবাইল ফোনের প্রসার প্রায় প্রতিদিনই তৈরি করছে নতুন নতুন কর্মসংস্থানের। তথ্যপ্রযুক্তির এ যুগে শিক্ষিত ও দক্ষ পেশাজীবিরাই এগিয়ে নিয়ে যেতে পারবে বাংলাদেশকে।

এভারজবস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর খায়েস ভ্যারহাইকে বলেন, বিশ্বব্যাপী উন্নয়নশীল দেশগুলোর মধ্যে বাংলাদেশ অত্যন্ত সম্ভাবনাময়। এদেশের মানুষ অত্যন্ত পরিশ্রমী এবং শুধুমাত্র সঠিক কাজটি বেছে নিতে পারলেই তাদের পক্ষ্যে বহুদূর এগিয়ে যাওয়া সম্ভব।

চাকরি প্রত্যাশীদের স্বপ্নের কাজটি বেছে নিতে সহযোগিতা করবে। একই সাথে, নিয়োগকারী প্রতিষ্ঠানগুলোও প্রার্থীদের দক্ষতা যাচাই করে নিতে পারবে।

বরেণ্য তথ্য প্রযুক্তি ও ই-কমার্স বিশেষজ্ঞ মুনির হাসান বলেন, প্রতিবছর বিশ লাখের বেশি মানুষ চাকরির বাজারে প্রবেশ করে। এই সাইটটি তাদের প্রত্যাশা পূরণে সক্ষম হবে।

রকেট ইন্টারনেটের নতুন এ জব পোর্টাল এভারজবস, এশিয়া প্যাসিফিক ইন্টারনেট গ্রুপ এবং অফ্রিকা ইন্টারনেট গ্রুপের অর্ন্তভুক্ত।

এভারজবস বর্তমানে শ্রীলংকা এবং মায়ানমারে কার্যক্রম পরিচালনা করছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।