ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

হতে পারেন সেরা রন্ধনশিল্পী-২০১৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জুন ৪, ২০১৫
হতে পারেন সেরা রন্ধনশিল্পী-২০১৫ ছবি: কাশেম হারুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের সুপ্ত রন্ধনশিল্পী অন্বেষণের লক্ষ্যে টিভি রিয়্যালিটি শো- ‘সেরা রন্ধনশিল্পী ২০১৫’ এর দ্বিতীয় বারের কার‌্যক্রম শুরু হতে যাচ্ছে। এতে অংশ নিতে উচ্ছুক দেশের ৭ টি বিভাগের বিভিন্ন জেলার প্রতিযোগীদের কাছ থেকে রেসিপি আহ্বান করা হয়েছে।



বৃহস্পতিবার (০৪ জুন) বিকেলে প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানানো হয়।

মালয়শিয়ান পাম অয়েল কাউন্সিল এবং টিকে গ্রুপ অব ইন্ডাস্ট্রিজর পৃষ্ঠপোষকতায় ভ্রমণবিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর ও বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা প্রতি সপ্তাহে একটি করে ১৩ পর্বে চলতি বছরের সেপ্টম্বর মাস থেকে এ রিয়্যালিটি শো প্রচার করবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন দি বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, টিকে গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কর্ণেল (অব.) এ আর গণি, এটিএন বাংলার উপদেষ্টা নওয়াজিশ আলী খান প্রমুখ।

প্রতিযোগিতায় অংশ নিতে আগামী ২৫ জুলাই এরমধ্যে এন্ট্রি করতে হবে। প্রতিটি এন্ট্রিতে মেইন ডিসের একটি রেসিপি, ডিসের ছবি, অংশগ্রহণকারীর ছবি, বিভাগের নামসহ পূর্ণ ঠিকানা ও তথ্য থাকতে হবে। একজন প্রতিযোগী একাধিক এন্ট্রি করতে পারবে। নির্বাচনের ক্ষেত্রে বাংলাদেশি রান্না ও সৃজনশীলতাকে অগ্রাধিকার দেওয়া হবে।

সেরা রন্ধনশিল্পী একলাখ টাকা ও ঢাকা-ব্যাংকক দুটি বিমান টিকিট পাবেন। দ্বিতীয় সেরা রন্ধনশিল্পী ৫০ হাজার টাকা ও ঢাকা-ব্যাংকক দুটি বিমান টিকিট পাবেন। এছাড়াও সবাই পাবেন আকর্ষণীয় পুরস্কার।

এসইউজে/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।