ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

বনানীতে ‘মন্টে কার্লো’

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুন ১৪, ২০১৫
বনানীতে ‘মন্টে কার্লো’

বিশ্বখ্যাত ফ্যাশন ব্র্যান্ড মন্টে কার্লো এখন বনানীতে। মন্টে কার্লোর তৈরি নরমাল সব ধরনের পোশাকের পাশাপাশি ছোটদের পোশাক, অফিসিয়াল, ডেনিম এবং লিলেনের বিশ্বখ্যাত সব পোশাক নিয়ে প্রতিষ্ঠানটি বাংলাদেশে তাদের যাত্রা শুরু করেছে।



১২ জুন শুক্রবার রাতে বনানীর ১১ নং রোডে মন্টে কার্লোর প্রথম শোরুমের উদ্বোধন করেন চিত্রনায়ক ফেরদৌস এবং নায়িকা জয়া আহসান।

এসময় আরও উপস্থিত ছিলেন বাঁধন, নীরব, ইমন, কণ্ঠশিল্পী রিজিয়া পারভীনসহ দেশের চলচিত্র, টেলিভিশন ও সঙ্গীতাঙ্গনের তারকা শিল্পীরা।

উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে মন্টে কার্লোর ম্যানেজিং ডিরেক্টর কামরুজ্জামান দিপু বলেন, মন্টে কার্লো একটি বিশ্বখ্যাত ফ্যাশন ব্র্যান্ড। এই ব্র্যান্ডের পোশাক কিনতে যারা ভারত, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ব্যাংককসহ বিশ্বের বিভিন্ন দেশে বিপুল অংকের টাকা খরচ করে যান তাদের এবং দেশের বিভিন্ন শ্রেণীর মানুষের চাহিদার কথা বিবেচনা করে আমরা মন্টে কার্লোকে বাংলাদেশে নিয়ে এসেছি। নিজস্ব ফ্যাক্টরিতে তৈরি এসব পোশাকের মূল্য সব শ্রেণীর ক্রেতার কথা বিবেচনা করে নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশে প্রথম শোরুম উদ্বোধন এবং ঈদকে উপলক্ষ করে মন্টে কার্লোর সব ধরনের কালেকশন আরও সমৃদ্ধ করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।