ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

লা রিভ ঈদ কালেকশন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জুন ২৪, ২০১৫
লা রিভ ঈদ কালেকশন

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে আকর্ষণীয় ও নজর কাড়া পোশাক নিয়ে ক্রেতাদের স্বাগত জানাচ্ছে দেশের শীর্ষ স্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লারিভ’। লা রিভের সব আউটলেটের পাশাপাশি ঘরে বসে www.lerevecraze.com ওয়েবসাইট থেকেও কেনা যাবে যেকোনো বয়সের পুরুষ, নারী ও শিশুদের পোশাক।



এবারের ঈদ উৎসবে ঘরে-বাইরে, কাজের পরিবেশে ও ঘুরে বেড়াতে সবার জন্যই আছে লা রিভের আরামদায়ক ও মানানসই পোশাক।

লা রিভের ঈদ পোশাক পরিকল্পনা করা হয়েছে আর্টিস্যানাল থিমের উপর ভিত্তি করে। জ্যামিতিক কাঠামো ও নান্দনিক নকশা থিমটিতে এনে দিয়েছে রাজকীয় রূপ। শুধু তাই নয়, আধুনিক ধারার শিল্পরীতি ফুটিয়ে তুলতে আকর্ষণীয় সব রং-এর ব্যবহারের পাশাপাশি যোগ করা হয়েছে ফুলেল নকশা, লেইস, মসৃণফেব্রিক ও ভেলভেট। আর এসবই লা রিভের পোশাকে এনে দিয়েছে আভিজাত্য।

লা রিভের এবারের ঈদ কালেকশনে নারীদের জন্য রয়েছে ঘরোয়া পোশাক থেকে শুরু করে জমকালো বাহারি পোশাক। কারচুপির টিউনিক ও বিভিন্ন ধরনের পালাজ্জোর পাশাপাশি সালোয়ার-কামিজের বিশাল সংগ্রহে ক্রেতা পাবেন জারদোজিখচিত অজস্র ডিজাইনের পোশাক। এছাড়াও বর্ষা মৌসুমের কথা মাথায় রেখে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে থ্রিডি সিলোয়েটখচিত ফুলেল নকশাদার সব লং ড্রেস।

ছেলেদের এবারের ঈদ পোশাকে প্রাধান্য দেয়া হয়েছে জ্যাকোয়ার্ড ও ডবি ফেব্রিক্স। এছাড়াও, উৎসবের আমেজ ফুটিয়ে তুলতে ব্যবহার করা হয়েছে উজ্জ্বল রঙ, এমব্রয়ডারি, ক্র্যাফটস, অ্যাপ্লিক, এম্বেলিশমেন্ট, এবং থ্রিডি ফ্লোরাল ডিজাইন।

আর বাঙালির উৎসবের অনন্য পোশাক পাঞ্জাবির বিশাল কালেকশন তো রয়েছেই। নিজের জন্য কিংবা কাউকে উপহার দিতে আপনি লা রিভে পাবেন সকল মাপের পাঞ্জাবি। উৎসবের আবহে এসব পাঞ্জাবিতে হাতের কাজের পাশাপাশি রয়েছে কারচুপিসহ অন্যান্য নজর কাড়া ডিজাইন।

পাঞ্জাবির সঙ্গে বিভিন্ন রকম পাজামার পাশাপাশি এবার বর্ষার মাঝেই ঈদের বিষয়টি বিবেচনা করে পুরুষের কালেকশনে আরও যোগ করা হয়েছে আরামদায়ক সব শার্ট, টি-শার্ট, পোলো শার্ট এবং বিভিন্ন রকমের ট্রাউজার ও জিন্স।

সোনামণিদের জন্যও লারিভে রয়েছে আকর্ষণীয় রং ও ডিজাইনের চমৎকার সব আরামদায়ক পোশাক।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।