ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মাংস রাঁধুন পুরস্কার জিতুন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৫
মাংস রাঁধুন পুরস্কার জিতুন

পাঠক বন্ধুরা, জেনে নিশ্চয়ই আনন্দিত হবেন, আপনাদের প্রিয় ২৪ ঘণ্টার অনলাইন সংবাদমাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম ঈদ-উল-আযহা উপলক্ষে একটি বিশেষ রেসিপি সংখ্যা প্রকাশ করতে যাচ্ছে।  

এতে থাকবে নানা পদ ও ব্যঞ্জনের মাংসের রেসিপি।

রেসিপি দিচ্ছেন আন্তর্জাতিক খ্যাতিমান শেফ টনি খান। থাকছে তারকাদের রেসিপি, রন্ধনবিদদের রেসিপিসহ নানা আয়োজন। এছাড়াও পাঠকদের জন্য রয়েছে এই বিশেষ আয়োজনে অংশ নেয়ার সুযোগ।  

পাঠকদের নির্বাচিত রেসিপিও স্থান পাবে রেসিপি সংখ্যায়। নির্বাচিত রেসিপির জন্য অংশগ্রহণকারী পাবেন সৌন্দর্য সেবা কেন্দ্র ওমেন্স ওয়ার্ল্ডের সৌজন্যে গিফট ভাউচার, কক্সবাজারে আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেল সিগাল-এ সঙ্গীসহ দুই রাত তিন দিন অবকাশ যাপনের সুযোগ। কীভাবে যাবেন তাই ভাবছেন? আরও আকষর্ণীয় উপহার রয়েছে নভোএয়ারের পক্ষ থেকে। সঙ্গীসহ বিজয়ীরা পাবেন ঢাকা-কক্সবাজার-ঢাকা প্লেনের টিকিট।  

আগ্রহীরা ৪ সেপ্টেম্বরের মধ্যে নিজের তৈরি মাংসের এক বা একাধিক রেসিপি ছবিসহ পাঠান।

রেসিপির নাম, স্বাদ, পুষ্টিগুণ ও পরিবেশনের ওপর ভিত্তি করে বিচারকরা বেছে নেবেন চূড়ান্ত বিজয়ী।
 
রেসিপির সঙ্গে নিজের নাম, ফোন নম্বর এবং এক কপি ছবি পাঠাতে হবে।

রেসিপি পাঠানোর ঠিকানা: ই-ম্যাগাজিনের জন্য রেসিপি-লাইফস্টাইল ডেস্ক,  বাংলানিউজটোয়েন্টিফোর.কম, মিডিয়া হাউস, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা-ঢাকা।

E-mail: [email protected]
ফেসুবক:  https://www.facebook.com/bnlifestyle



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।