ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

মায়া আপা কি বলে?

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৫
মায়া আপা কি বলে?

সঙ্গীত শিল্পী এলিটা করিমের উপস্থাপনায় রেডিও স্বাধীন ৯২.৪ এফএম –এ শুরু হচ্ছে নতুন অনুষ্ঠান “মায়া আপা কি বলে”।

এই অনুষ্ঠানে নারীদের অধিকার, লিঙ্গ বৈষম্য, সঙ্কট, নির্যাতন প্রতিরোধ ও বিভিন্ন সমস্যা ও সমাধানে করণীয় সম্পর্কে আলোচনা হবে।

প্রতি বুধবার রাত ১১ টা থেকে ১ টা পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। প্রতি সপ্তাহে এলিটার সাথে থাকবেন অতিথি মায়া আপা। যিনি নারীদের দৈনন্দিন জীবনের  বিভিন্ন সমস্যার কথা শুনে  যথার্থ উত্তর দেবেন।

অনুষ্ঠান চলাকালীন সময়ে শ্রোতারা সরাসরি ফোন করে যেকোনো প্রশ্নের উত্তর জেনে নিতে পারবে। অনুষ্ঠানটির সার্বিক সহায়তায় রয়েছে ব্র্যাকের অঙ্গসংগঠন Maya.com.bd .

“মায়া আপা কি বলে” অনুষ্ঠান নিয়ে এলিটা বলেন, এটা আমার জন্যে দারুণ ভাল লাগার বিষয়। আমি একজন নারী। আর নারীদের জীবন ধারণের ক্ষেত্রে যে সব প্রতিকূলতা রয়েছে তা দূর করতে ও সচেতনতা তৈরিতে এই অনুষ্ঠান ভূমিকা রাখবে বলেই আমি বিশ্বাস করি।
 
রেডিও স্বাধীনের স্টেশন ইনচার্জ মীর রাব্বী বলেন, “মায়া আপা কি বলে” একটি  সচেতনতামূলক অনুষ্ঠান। আমাদের সমাজে এখনও একজন নারী অনেক ক্ষেত্রেই সুস্থ ও স্বাভাবিক ভাবে জীবন কাটাতে পারছে না। তাদের সমস্যা ও অজানা বিষয়গুলো নিয়ে সচেতনতা তৈরির উদ্দেশ্যেই আমাদের এই আয়োজন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।