ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

রেডিও স্বাধীনের ৩ দিনব্যাপী ঈদ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৫
রেডিও স্বাধীনের ৩ দিনব্যাপী ঈদ আয়োজন

ঢাকা: এবারের ঈদুল আজহা উপলক্ষে রেডিও স্বাধীন ৯২.৪ এফএম আয়োজন করেছে তিনদিনের ঈদ উৎসব। ঈদের দিন ও পরবর্তী দুইদিনের পুরো সময় জুড়ে থাকছে রেডিও স্বাধীনের ভিন্নধারার বিনোদনমূলক নানা অনুষ্ঠানমালা।



সকাল: (৮-১২ টা), অনুষ্ঠানের নাম-“টানা ডিসটিং”।

ঈদের দিন সকালে আর জে নাজিরের উপস্থাপনায় শুরু হবে ঈদ পার্টি মিক্স। একটানা পছন্দের ও জনপ্রিয় সব গান বাজানোর মাধ্যমে জমানো হবে ঈদের সকাল।

দুপুর: (১২-০৩ টা), অনুষ্ঠানের নাম-“দ্য আল্টিমেট পেটুক কন্টেস্ট”।

প্রতিবারের মতো এবারের ঈদেও রেডিও স্বাধীন আয়োজন করছে খাদকদের প্রতিযোগিতা “দ্য আল্টিমেট পেটুক কন্টেস্ট”। ফেসবুকে ছবি পাঠানোর মাধ্যমে প্রতিযোগী নির্বাচন করে রাজধানীর রাইফেলস স্কয়ারে বড় পরিসরে আয়োজন করা হবে এই পেটুক কন্টেস্ট। বিচারক অভিনেতা সুমন পাটোয়ারী। প্রতিযোগিতা শেষে শ্রেষ্ঠ পেটুকদের হাতে তুলে দেওয়া হবে আকর্ষণীয় পুরস্কার। আর এই পুরো আয়োজনে আর জে কাযরিয়ার সঙ্গে ধারা বর্ণনায় থাকবেন ‘জি হ্যাঁ ভাই’ খ্যাত আমিন মাযহারুল ইসলাম। ঈদের তিনদিন বেলা ১২টা থেকে দুপুর ৩টা পর্যন্ত রেডিও স্বাধীনে প্রচার হবে এই আয়োজন।

বিকেল: (০৩-০৬টা), অনুষ্ঠানের নাম-“পাবলিক ডিমান্ড”।

আর জে কাশফিয়া ও শাহনূরের উপস্থাপনায় শ্রোতাদের অনুরোধের জনপ্রিয় গানগুলো শোনা যাবে এই অনুষ্ঠানে। ঢাকা শহরের বিভিন্ন রাস্তা ও বিনোদন কেন্দ্রে হাজির থাকবেন রেডিও স্বাধীনের আর জেরা। তাদের মাধ্যমে যে কোনো শ্রোতা অন-এয়ারে সরাসরি কথা বলতে ও পছন্দের গানের অনুরোধ করতে পারবেন।

সন্ধ্যা: (০৬-০৮:৩০টা), অনুষ্ঠানের নাম-“গান প্লাগড”।

তরুণ শিল্পিরা বিখ্যাতদের উৎসর্গ করে গান গাইবেন এই অনুষ্ঠানে। ঈদের দিন নগর বাউল খ্যাত জেমসকে উৎসর্গ করে গাইবেন রাশনাফ ও তাশফি। দ্বিতীয় দিন শচীন দেব বর্মনের উৎসর্গ করে গাইবেন মুন ও আঁচল। আর তৃতীয় দিন রবীন্দ্রনাথ ঠাকুরকে উৎসর্গ করে গাইবেন অভি, বিবেক ও সুকণ্যা। অনুষ্ঠানটির উপস্থাপনায় থাকবেন শ্রিয়া সর্বজয়া।

রাত: (০৯-১১টা), অনুষ্ঠানের নাম-“ঈদের Fool”।

একের পর এক ফোন করে ঈদের দিনগুলোতে মানুষকে বোকা বানানোর এক জোস অনুষ্ঠান ঈদের Fool.

রাত: (১১-০২টা), অনুষ্ঠানের নাম-“ঈদ স্পেশাল মায়ের গল্প”।

রেডিও স্বাধীন ৯২.৪ এফএমে প্রতি শনিবার রাত ১১টায় নিয়মিতভাবে মায়ের গল্প অনুষ্ঠান প্রচারিত হচ্ছে। যেখানে একজন মায়ের বাস্তব জীবনের গল্প তুলে ধরা হয়। এখানে একজন মা যেমন তার গল্প বলতে পারেন, ঠিক একইভাবে একজন সন্তানও বলতে পারেন তার মায়ের গল্প। এবারের ঈদে রেডিও স্বাধীন আয়োজন করেছে ঈদ স্পেশাল মায়ের গল্প। মায়ের সঙ্গে ঈদ এবং নিজের জীবনে মায়ের অবদান সম্পর্কে বলতে এই প্রথম শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন রকস্টার আইয়ুব বাচ্চু, ক্রিকেটার তাসকিন আহমেদ ও গায়ক বাপ্পা মজুমদার। শ্রিয়া সর্বজয়ার উপস্থাপনায় প্রিয় তারকাদের জীবনের না বলা বিষয় এবং মাকে নিয়ে শ্রেষ্ঠ অনুভূতির কথাগুলো শোনা যাবে ঈদের তিনদিন রাত ১১টা থেকে ২টা পর্যন্ত।

রেডিও স্বাধীনের স্টেশন ইনচার্জ মীর ফজলে রাব্বী এসব তথ্য জানিয়েছেন।

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, বরাবরে মতো এবারও তরুণ শ্রোতাদের বিনোদনের কথা মাথায় রেখে ঈদের অনুষ্ঠানগুলো সাজানো হয়েছে। আশা করি, শ্রোতাদের এই ঈদ অনেক ভালো কাটবে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।