ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

কোকা-কোলা ফুডিস্ উইন্টার ফেস্ট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
কোকা-কোলা ফুডিস্ উইন্টার ফেস্ট

খাবারপ্রেমীদের জন্য বনানীর বিদ্যানিকেতন মাঠে ৩৫টি ফুড ব্র্যান্ড, ১৬টি ফুটবল দল, ৬টি মিউজিক ব্যান্ডসহ আরও অনেক আয়োজন নিয়ে ১১ ও ১২ ডিসেম্বর শুরু হচ্ছে কোকা-কোলা ফুডিস্ উইন্টার ফেস্ট।

পিৎজা, বার্গার, বিরিয়ানি, ইন্ডিয়ান, থাই খাবার, নানা রকম ডেজার্ট ও আইসক্রিমসহ দেশি খাবারের আয়োজন থাকছে এই ফুডিস্  উইন্টার ফেস্টে।

যারা খাবার নিয়ে খুঁতখঁতে তারাও পছন্দের কোনো না কোনো খাবার খুঁজে পাবেন এখানে।

দুইদিনব্যাপী ফুটবল ম্যাচের প্রথমদিন ১৬টি ফুটবল দলের মধ্যে খেলা হবে এবং পরের দিন হবে নির্বাচিত ফাইনাল দল দু’টির খেলা। ফুটবল দলগুলোর পৃষ্ঠপোষকতায় থাকছে বিভিন্ন অংশগ্রহণকারী রেস্টুরেন্ট।

প্রথমবারের মতো এবার থাকছে হোম শেফ ফেস্ট। নির্বাচিত ১৬ জন খাবারপ্রেমী বিভিন্ন ধরনের জনপ্রিয় খাবার রান্না করে জিতে নিতে পারবেন শেফ ট্রফি। প্রতিযোগীদের তৈরি করা খাবার কতটা সুস্বাদু হয়েছে তার ওপর ভিত্তি করে বিচারকগণ খুঁজে বের করবেন সেরা বিজয়ীকে। মায়েদের জন্য রয়েছে বিশেষ রান্নার ক্লাস। রান্নার ক্লাসে অংশগ্রহণ করে মায়েরা তাদের বাচ্চাদের জন্য শিখে নিতে পারেন কিছু সহজ ও ঝটপট রেসিপি।

সারাদিন খাওয়া-দাওয়া, ফুটবল, রান্না- সবকিছুর পর খাবারপ্রেমীদের জন্য চমৎকার গান নিয়ে বিকাল ৪টা থেকে ৭টা পর্যন্ত থাকছে ব্যান্ড নেমেসিস, আরবোভাইরাস, মিনার্ভা, বিভিষীকা এবং মার্টিন লাভসহ আরও অনেক নামকরা ব্যান্ড। এছাড়াও থাকছে বাচ্চাদের  জন্য বিভিন্ন রাইডসহ প্লে জোন এবং সকলের জন্য ফটো বুথ্, ফেইস পেইন্ট, ফান জোন এবং ফ্রি ওয়াই-ফাই।

কোকা-কোলা ফুডিস্ উইন্টার ফেস্টে সুবিধাবঞ্চিতদের জন্য কম্বল ও শীতের পোশাক সংগ্রহ করা হবে যেখানে পুরানো শীতের কাপড় দিয়ে অংশ নিতে পারেন খাবারপ্রেমীরা।

কোকা-কোলা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর, শাদাব খান বলেন-কোকা-কোলা এমন একটি ব্যান্ড যা সবসময় খুশি ও বন্ধুত্ব ছড়িয়ে দিতে কাজ করে। সে লক্ষ্যেই ‘কোকা-কোলা ফুডিস্ উইন্টার ফেস্ট ’-এর আয়োজন যেন তাদের পরিবার ও বন্ধুদের সাথে তাদের প্রিয় খাবার উপভোগ করার পাশাপাশি কিছু ভালো সময় কাটাতে পারে। এটা আর বলার অপেক্ষা রাখেনা যে কোকের সাথে যেকোনো খাবারের স্বাদ যেন বেড়ে যায় বহুগুণে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।