ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

গার্ল পাওয়ার অ্যাওয়ার্ড ২০১৫

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
গার্ল পাওয়ার অ্যাওয়ার্ড ২০১৫

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় বাংলাদেশ এনজিও’স ফর রেডিও এ্যান্ড কমিউনিকেশন (বিএনএনআরসি) আয়োজিত গার্ল পাওয়ার অ্যাওয়ার্ড ২০১৫
প্রতিযোগিতার পুরষ্কার দেওয়া হয়েছে।  

টিভি, রেডিও এবং কমিউনিটি রেডিও’র মাধ্যমে সম্প্রচারিত বিষয়ভিত্তিক অনুষ্ঠান ক্যাটাগরিতে রেডিও স্বাধীনের সাপ্তাহিক অনুষ্ঠান মায়ের গল্প অনুষ্ঠানটি ২য় স্থান অর্জন করেছে।

 

ঢাকার গুলশানে স্পেকট্রা কনভেনশন সেন্টারে রোববার ২০ ডিসেম্বর, কথা সাহিত্যিক সেলিনা হোসেনের কাছ থেকে এই পুরষ্কার গ্রহণ করেন রেডিও স্বাধীনের প্রযোজক ও উপস্থাপক, শাকিল আহমেদ।

মূলত: শিশু ও সংগ্রামী নারীদের বিভিন্ন অর্জন ও জীবনের নানা সাফল্য গাঁথা এবং চ্যালেঞ্জগুলোকে নিয়েই এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। আর গত ০৮ আগষ্ট ২০১৫, শনিবার রেডিও স্বাধীনে প্রচারিত মায়ের গল্প অনুষ্ঠানটির বিষয় ছিল “প্রতিবন্ধী এক কিশোরীর হার না মানা সাহসী গল্প”।

এই প্রতিযোগিতায় ১ম হয়েছেন চ্যানেল ২৪(টিভি) –এর রাজশাহী প্রতিনিধি আবরার শায়ের এবং তৃতীয় কমিউনিটি রেডিও ঝিনুকের স্টেশন ম্যানেজার, পারভীন নাহার।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad