ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

নতুন বছর শুরু হোক উষ্ণতা ছড়িয়ে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
নতুন বছর শুরু হোক উষ্ণতা ছড়িয়ে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

যারা তুলনামূলক বেশি সুযোগ-সুবিধা নিয়ে জীবনযাপন করেন, তাদের জন্য শীত একটা ফ্যান্টাসি হলেও, নিম্নবিত্তদের জন্য শীত তীব্র যন্ত্রণার নাম। বিশেষ করে খোলা আকাশের নিচে রাস্তায় যাদের থাকতে হয়, প্রচণ্ড শীতের রাতে বা শৈত্যপ্রবাহ হলে এক টুকরো গরম কাপড় যাদের ভাগ্যে জোটে না, তাদের কথা একবার আমাদেরই ভাবতে হবে।



নতুন বছর আসছে, ‍আমরা এরই মধ্যে পরিকল্পনা করছি কীভাবে অনাগত দিনগুলোকে আরও সুন্দর আর সাফল্যের করতে পারি। বন্ধুরা কেমন হয় যদি বছরের প্রথম দিনটিই শুরু করি একটি ভালো কাজের মাধ্যমে?

আপনাদের সাথে নিয়ে প্রতিবছরের মতো এবারও ‘বাংলানিউজ সোশ্যাল সাভির্স’ (বিএনএসএস) সামাজিক সেবার পরিচালনায় শুরু হয়েছে সমাজের দুঃস্থ ও দরিদ্র মানুষের জন্য শীতবস্ত্র সংগ্রহ ও বিতরণ কর্মসূচি।

আমরা প্রত্যেকে যদি যার যার সাধ্যমতো সাহায্যের হাত বাড়াই তবে শীতের যুদ্ধে খুব সহজেই জয় হবে মানবতার।

বন্ধুরা, শীত নিবারণের জন্য নতুন কম্বল বা শুধু কম্বল ই লাগবে তা কিন্তু নয়। পুরাতন, লেপ-কাথা-কম্বল কিংবা অন্য যে কোনো শীতের কাপড়ই হতে পারে আপনার বাড়ির পাশের দরিদ্র পরিবারটির শীতের কষ্ট থেকে বাঁচার উপায়।

এই শীতে আমাদের সঙ্গে দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে চাইলে যোগাযোগ করুন: বিএনএসএস এর আহ্বায়ক শারমীনা ইসলাম, ফোন: ০১৭৩০২৬১০৮৪ বা ই-মেইল: [email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa