ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

ভালবাসা দিবসে পিবিএস

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৬
ভালবাসা দিবসে পিবিএস

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে এবারও নানা আয়োজন নিয়ে আসছে পিবিএস, লার্জেস্ট বুক শপ ইন বাংলাদেশ। তাদের উল্লেখযোগ্য ইভেন্টের মধ্যে রয়েছে- চকোলেট ফেস্টিভাল, হ্যালোইন ফেস্টিভাল ও ক্রিসমাস ফেস্টিভাল।



কোনো মানুষ ভালোবাসা ছাড়া থাকতে পারে না, পুরো পৃথিবী জুড়ে এর বিস্তার। আর এই ভালোবাসা যেকোনো কিছুর সঙ্গে হতে পারে। এই বিষয়কে মাথায় রেখে এবারের ভালোবাসা দিবসে পিবিএস আয়োজন করতে যাচ্ছে ভ্যালেন্টাইন মেলা ও ফটো কনটেস্ট ‘আমি তুমি আর বই’।

ভালোবাসার যুগল আর বই এরই সমন্বয় ছবি তুলে পাঠিয়ে দিতে হবে পিবিএস’র ফেসবুক ইনবক্সে আগামী ১৪ ফেব্রুয়ারির মধ্যে। বাছাইকৃত টপ ২০ যুগল ভ্যালেন্টাইনস ডে তে অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালেতে অংশ নিতে পারবে এবং জিতবে অসংখ্য পুরস্কার পিবিএস স্পন্সর পার্টনারদের কাছ থেকে।

১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের জন্য থাকছে এক বছরের মডেলিং কন্ট্রাক্ট, ফ্যাশন শো ইত্যাদি।

এছাড়া প্রধান আকর্ষণ হিসেবে থাকছে ভালবাসা দিবসে ‘ভ্যালেন্টাইন মেলা’। মেলার টিকিট মূল্য জনপ্রতি ৫০০ টাকা । সারাদিন এ মেলায় থাকছে মজার সব আয়োজন; ভালোবাসার বই, ভালোবাসার গিফটস, ভালোবাসার ছবিসহ ফ্রেম, ভার্চুয়াল ডিজে, ভালোবাসার ফাইভ ডি মুভি, ভালোবাসার চকোলেট, ভালোবাসার এন্টি ডোট ডোজ, ট্রু লাভ টেরট রিডিং, ফরচুন টেলর প্যারট, ভালোবাসার কমিটমেন্ট ওয়াল সহ আরও অনেক কিছু।

সব কিছুই ফ্রি থাকছে টিকেটের সঙ্গে। এই মেলা আগামী ১৪ই ফেব্রুয়ারি পিবিএস শান্তিনগর শাখায় আয়োজিত হবে। টিকেট  পাওয়া যাবে শান্তিনগর, ধানমন্ডি ও উত্তরা শাখাতে। মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। পিবিএস ফেসবুক পেজ www.facebook/PBSLTD

যোগাযোগ: ০১৭৯০৩৩১১৩৩ অথবা ০১৭৮৬১১১৬৬৬

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।