ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

অ্যাপসেই ব্যাংক লোন 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
অ্যাপসেই ব্যাংক লোন  ছবি: উড়ি ব্যাংক

উড়ি ব্যাংক বাংলাদেশ সম্প্রতি গ্রাহকদের আরো উন্নত আর্থিক সেবা দিতে “WiBee Financial Advisor”নামে একটি মোবাইল অ্যাপস চালু করেছে।

উড়ি ব্যাংক বাংলাদেশ সম্প্রতি গ্রাহকদের আরো উন্নত আর্থিক সেবা দিতে “WiBee Financial Advisor”নামে একটি মোবাইল অ্যাপস চালু করেছে। নতুন এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে গ্রাহকরা ঋণ, আমানত, বৈদেশিক লেনদেন, কিস্তিআমানত ও ট্রেড ফাইন্যান্স এর জন্য আবেদন করতে পারবেন।

 

গ্রাহকরা তাদের স্মার্ট ফোন ব্যবহার করে“WiBee Financial Advisor” এর মাধ্যমে ব্যাংকিং সেবার জন্য অনুরোধ করতে পারবেন, ব্যাংক অনুরোধ প্রাপ্তির ২৪ ঘণ্টার মধ্যে গ্রাহকের সঙ্গে যোগাযোগ করবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে কর্তৃপক্ষ জানিয়েছে।  

গ্রাহকদের আর তাদের লোনের জন্য ব্যাংকে আসতে হবেনা বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। উড়ি ব্যাংক, প্রথম কোরিয়ান ব্যাংক ১১৭ বছরেরও বেশি সময় ধরে ব্যাংকিং  ঐতিহ্য বজায় রেখে বিশ্বের ২৪ টি দেশে শতাধিক শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।