ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঈদে ইন্সট্যান্ট গ্লো!

প্রীতি ওয়ারেছা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১১
ঈদে ইন্সট্যান্ট গ্লো!

ঈদ আমাদের জন্য বছরের সব চেয়ে বড় উৎসব। এই বিশেষ দিনটিতে আমরা নিজেকে সব চেয়ে সুন্দর করে উপস্থাপন করতে চাই।

আমাদের সেই চাওয়াকে পূর্ণতা দিতে দেশের বিউটি সেলুনগুলো আয়োজন করেছে স্পেশাল ফেসিয়ালের। ঈদে ইন্সট্যান্ট গ্লো ফেসিয়ালের কোনো বিকল্প নেই।

পারসোনা বিউটি স্যালুনে ঈদকে কেন্দ্র করে কয়েকটি স্পেশাল ফেসিয়াল চালু করেছে। এগুলোর মধ্যে অক্সি ব্রাইট,অক্সি কোলেজেন,অক্সি লিফটিং বেশ চলছে। যে কোন নতুনকেই প্রথমে টিন এজরা স্বাচ্ছন্দে গ্রহন করে। তবে যে কোন উপলক্ষকে কেন্দ্র করে যে ফেসিয়ালটা সবাই সচরাচর করে সেটা হল ফেয়ার পলিস। এটি চেহারায় ইন্সট্যান্ট গ্লো এনে দেয়। এবারও এটা চাহিদার শীর্ষে।

পারসোনার নতুন চালু করা স্পেশাল ফেসিয়াল করতে খরচ পরবে ১৭৫০ টাকা। ফেয়ার পলিস শুধু মুখের জন্য ৪০০ টাকা এবং পুরো শরীর ৩৫০০ টাকা।

ফারজানা শাকিল বিউটি স্যালুনে গিয়েও জানা গেল, এখন শুধু গ্লোয়িং ফেসিয়াল- হোয়াইট এফেক্ট,ইন্সট্যান্ট গ্লো করছে সবাই। এছাড়া ট্রিটমেন্ট বেজ ফেসিয়াল করছে মধ্যবয়সীরা।

খরচের রেটটা মোটামুটি সব স্যালুনেই কাছাকাছি।

গ্ল্যামার ওয়ার্ল্ড বিউটি স্যালুন,হারমোনি স্পা-এর মত খ্যাতি সম্পন্ন স্যালুনে গিয়েও ঈদের এই ট্রেন্ডটাকে জানা গেল।

আধুনিকতার কল্যানে আরও এক ধাপ অগ্রসর লেজার ট্রিটমেন্ট। তাই টিন এজ থেকে শুরু করে যে কোন বয়সীরা লেজার নিয়ে কৌতুহলী। লেজারের বিভিন্ন ধরনের ট্রিটমেন্ট থাকলেও ঈদ উপলক্ষে চলছে ইনস্ট্যান্ট গ্লোয়িং লেজার। যে কয়টি সিটিং লাগবে তার ওপর খরচ নির্ভর করে। তবে ৮০০০-১২০০০ টাকার মধ্যেই এই সেবা পাওয়া যাবে।

প্রতিটি বিউটি স্যালুন ঘুরে জানা গেল ঈদ উপলক্ষে সৌন্দর্য প্রিয় গ্রাহকরা ২০ রোজার পর থেকেই ভিড় করছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।