ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ওয়ারিতে সেইলরের নতুন শোরুম

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
ওয়ারিতে সেইলরের নতুন শোরুম ওয়ারিতে সেইলরের নতুন শোরুম

নতুন বছরে ক্রেতাদের জন্যে আরও বড় পরিসরে, আধুনিক সেবা নিয়ে পুরান ঢাকার ২/২ নবাব স্ট্রিটে নিজেদের ফ্ল্যাগশিপ আউটলেট নিয়ে হাজির হলো লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর। 

১৩ হাজার ৫০০ স্কয়ার ফিটের চার তলা বিশিষ্ট শপটি বর্তমানে এই এলাকার সবচেয়ে বড় লাইফস্টাইল স্টোর। যার ফলে কেনাকাটার কাজটি হবে সহজ এবং ঝামেলাহীন।

এখানে থাকছে আলাদা বসার ব্যবস্থা এবং আধুনিক ট্রায়েল রুম।
   
শনিবার (১১ জানুয়ারি) নতুন এই আউটলেটের উদ্বোধন করেন এপিলিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিয়াজ উদ্দিন আল মামুন। এসময় আরও উপস্থিত ছিলেন সেইলরের পরিচালক মো. জুনায়েদ আবু সালেহ মূসা, সিইও রেজাউল কবিরসহ প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ কর্মকর্তারা।  


ফ্যাশন ব্র্যান্ড সেইলর গতানুগতিক ফ্যাশন ভাবনার বাইরে এথনিক, ক্যাজুয়াল, ফরমাল এবং পাশ্চাত্য কাটের ফিউশন পোশাকে তুলে ধরতে চায় বলে জানান প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার রেজাউল কবির।  

তরুণদের জন্য শার্ট, প্যান্ট, টিশার্ট, পাঞ্জাবি ও তরুণীদের জন্য সালোয়ার-কামিজ, টপস, টিশার্ট, জুতাসহ নানা ফ্যাশন পণ্য রযেছে নতুন এই শোরুমে।  

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।