ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

করোনাকালে রঙ বাংলাদেশের ঈদ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
করোনাকালে রঙ বাংলাদেশের ঈদ আয়োজন

বছর ঘুরে আবার আসছে বছরের সবচেয়ে বড় উৎসব ঈদ। রঙ বাংলাদেশ ধারাবাহিকতা বজায় রেখেছে অনন্য সম্ভারে সাজিয়েছে ঈদ সংগ্রহ।

প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। তিনটি বিশেষ থিমে তৈরি হয়েছে পোশাক।  

ঈদ কালেকশনের তিনটি থিমে পোশাক নকশায় অবশ্যই গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। এবারের ঈদ কালেকশন তৈরি করা  হয়েছে আরামদায়ক কাপড়ে।  

রঙ বাংলাদেশের ঈদ সম্ভাবে থাকছে শাড়ি, সালোয়ার- কামিজ, সিঙ্গল কামিজ, কুর্তি, পাঞ্জাবি, টি-শার্ট, হাফ শার্ট, ফতুয়া, ফ্রক, শিশুদের পোশাক।  

রঙ বাংলাদেশের প্রধান নির্বাহী সৌমিক দাস বলেন,  গ্রীষ্মে দাবদহের মাঝেই এসে পড়বে বর্ষা। তবুও থেকে যাবে নাভিশ্বাস ওঠা গরমের রেশ। সম্পূর্ণ সংগ্রহ তৈরি হয়েছে সুতি, অ্যান্ডি আর মসলিন। এতেই ফুটিয়ে তোলা হয়েছে উৎসবের আবহ।  

তিনি বলেন মূল রং নীল, সবুজ, ম্যাজেন্টা আর সঙ্গে রং লাল,হলুদ, কমলা, মেরুন, গেরুয়া, বাদামি, আর সাদার বিভিন্ন শেড ব্যবহার করা হয়েছে সুচিন্তিতভাবে।  

ডিজাইনে থিমের ব্যবহারের  পাশাপাশি, প্যাটার্ন আর কালার কম্বিনেশনেও আছে নিরীক্ষা। ফলে বৈচিত্র্যময় এই সংগ্রহ ক্রেতাদের পছন্দকে ছুঁতে পারবে বলেই আশা করেন সৌমিক দাস।  

রঙ বাংলাদেশে পণ্যের মূল্যও রাখা হয় প্রত্যেকের সাধ্য বিবেচনায়। এবারও তার ব্যত্যয় হয়নি। করোনাকালীন সময়ে ক্রেতা ঘরে বসেই কিনতে পারেন ঈদ এর পোশাক। আছে হোম ডেলিভারির সুবিধা।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad