ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

জীবনে কতজন সঙ্গী প্রয়োজন? তার মাত্র ২৮ স্ত্রী!  

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুন ৯, ২০২১
জীবনে কতজন সঙ্গী প্রয়োজন? তার মাত্র ২৮ স্ত্রী!  

প্রতিটি মানুষেরই স্বপ্ন থাকে সুন্দর-সাজানো ছোট্ট একটা সংসারের। আর সংসার করতে প্রয়োজন একজন মনের মতো জীবনসঙ্গী।

সাধারণত একজন সঙ্গীতেই সন্তুষ্ট থাকতে দেখা যায় সবাইকে। বড়জোড় দু’জন বা খুব ব্যতিক্রম হলে তিন। কিন্তু এটা কি সম্ভব একজন মানুষের সঙ্গে ২৮ জন স্ত্রী একসঙ্গে সংসার করছেন? 

আজকের দিনে এসে ৩৭ বার বিয়ে করেছেন মধ্যপ্রাচ্যের এক বৃদ্ধ। ওই ব্যক্তির বিয়ের ভিডিও কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে পরিবারের সদস্যদের আনন্দ করতে দেখা যায়। বিয়ের একটি ভিডিও ক্লিপ শেয়ার করে ভারতীয় এক সরকারি কর্মকর্তা লিখেছেন, সাহসী মানুষ…২৮ জন স্ত্রী, ১৩৫ জন সন্তান এবং ১২৬ জন নাতি-নাতনির সামনে ৩৭তম বিয়ে করছেন।

তিনি আগে ৩৬ বার বিয়ে করেছেন। নতুন বউসহ এবার  ২৮ জন স্ত্রীকে নিয়ে তিনি একবাড়িতেই থাকেন।  

এমন বিয়ে-পাগল স্বামী নিয়ে স্ত্রীদেরও কোনো অভিযোগ নেই। বরং তারা অনেক সন্তান ও নাতি-নাতনিদের নিয়ে আনন্দেই দিন কাটান বলেও জানান।  
সোশ্যাল মিডিয়ায় অনেকেই কমেন্ট করে লিখেছেন, সত্যিই এই ব্যক্তিকে দেখে সাহস সঞ্চয় করা উচিত। কেউ বা বলেছেন, লোকে একবার বিয়ে করেই সেটা সামলাতে পারেন না। সেখানে এই ব্যক্তি ৩৭টি বিয়ে করেছেন। ভেবেই অবাক লাগছে। অনেক নেটিজ়েন আবার লিখেছেন, ওনাকে দেখে শেখার রয়েছে।  

তবে আমাদের জীবনে ভালো থাকার জন্য কিন্তু মনের মতো একজন জীবনসঙ্গীই যথেষ্ট।

 

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুন ০৯, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।