ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

লাইফস্টাইল

শিবালয়ে চায়নিজ রেস্টুরেন্ট ফায়ার অন টায়ার উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
শিবালয়ে চায়নিজ রেস্টুরেন্ট ফায়ার অন টায়ার উদ্বোধন

ঢাকা: মানিকগঞ্জের শিবালয়ে আরিচা নদী বন্দর এলাকায় আধুনিক মান সম্পন্ন ‘ফায়ার অন টায়ার’ নামের একটি চাইনিজ রেস্টুরেন্ট চালু হয়েছে।

রোববার (১২ সেপ্টেম্বর ) সন্ধ্যায় আরিচা ঘাট সংলগ্ন এলাকায় ফিতা কেটে এ রেস্টুরেন্টের উদ্বোধন করেন, মেসার্স বিউটি টোব্যাকো কোম্পানি’র ব্যাবস্থাপনা পরিচালক নাজমুন নাহার লাকী ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দস।

 

 দেশের ঐতিহ্যবাহী নদী বন্দরে এই রেস্টুরেন্টের উদ্যোক্তা হিসেবে রয়েছেন নাসিদ ই নওরনি স্বর্ণা, পলাশ বাউল ও ডা. তাসরিমা ত্রিশা।

তারা বলেন, শিবালয় উপজেলাবাসীর ছাড়াও  এই পথে যাতায়াতকারীরা পাবেন বাংলা খাবারের পাশাপাশি চায়নিজ খাবার।   এখানে বিয়ে, সুন্নতে খাতনা ও অন্যান্য অনুষ্ঠানের আয়োজন করা যাবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের শিবালয় সংবাদদাতা বাবুল আকতার মঞ্জুর, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান আলী আহসান মিঠু, বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. শাহজাহান বিশ্বাস, শিবালয় ৩ নম্বর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. আলাল উদ্দিন আলাল ও শিবালয় বন্দর ব্যবসায়ী সমাজ কল্যাণ সমিতি’র যুগ্ম-সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন।

রেস্টুরেন্ট কর্তৃপক্ষ জানায়, সুলভ মুল্যে চায়নিজ খাবারের পাশাপাশি বাংলা খাবারও পাওয়া যাবে এখানে। আরও পাওয়া যাবে পদ্মার ইলিশসহ সকল প্রকার মাছ।  

 

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
এসই/এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa