ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

নতুন ঠিকানায় পারসোনার বনানী আউটলেট

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
নতুন ঠিকানায় পারসোনার বনানী আউটলেট

পারসোনা বাংলাদেশের সৌন্দর্য জগতে একটি পরিচিত নাম। বুধবার (৩০ মার্চ) এ পার্লারটির বনানী শাখার স্থান পরিবর্তন করা হয়েছে।

পারসোনা বনানী শাখার নতুন অবস্থান- খাজা প্যালেস, রোড নম্বর ১১, বাসা নম্বর ৭৬/বি। নতুন আউটলেটটি আগের আউটলেটের পাশের বিল্ডিং এ ডোমিনোস পিজ্জা এবং মুন্নু সিরামিকের ওপরের তলায় অবস্থিত।

আন্তর্জাতিক রূপসজ্জা বিউটি স্যালনের মান উপযোগী করে সম্পূর্ণ নতুন রুপে সাজানো হয়েছে এ আউটলেটটি। পারসোনার সেবাগ্রহীতাদের সর্বোচ্চ স্বাচ্ছন্দ, স্বস্তি ও সেবা দেওয়ার উদ্দেশ্যে খুবই ভেবে চিন্তে এই শাখাটির ডিজাইন করা হয়েছে।

নতুন আউটলেটের উদ্বোধন করেন পারসোনার স্বত্বাধিকারী কানিজ আলমাস খান।

এ সময় উপস্থিত ছিলেন- পারসোনার সিনিয়র ডিরেক্টর (জ্যেষ্ঠ পরিচালক) রুনু মোশাররফসহ অন্যান্য পরিচালক, পারসোনার কর্মী, সমাজের বিশিষ্ট ব্যক্তি, তারকা এবং সাংবাদিকরা।

উপস্থিত সবার কাছে শুভ কামনা প্রত্যাশা করে কানিজ আলমাস খান বলেন, আমাদের শক্তি আমাদের সেবা গ্রহণকারীরা। পারসোনা তার সেবাগ্রহীতাদের সুবিধার কথা চিন্তা করে সব সিদ্ধান্ত নেয়। বনানীর আগের শাখাটিতে বেশ কিছু সীমাবদ্ধতা ছিল। আমাদের সেবাগ্রহীতাদের আমরা যতটুকু সেবা দিতে চাই, তা দেওয়া সম্ভব হচ্ছিল না। আমরা চেয়েছি যারা পারসোনাতে সেবা নিতে আসেন তারা যেনো সহজে, আরামদায়ক ভাবে পৌঁছাতে পারেন এবং সেবা গ্রহণের সময়ে কোনো প্রকার অসুবিধা বা অস্বস্তির সম্মুখীন না হন।

তিনি বলেন, নতুন শাখায় আধুনিক সুযোগ সুবিধা এবং প্রশস্ত পরিসর ভোক্তাদের সুন্দর অভিজ্ঞতা নিশ্চিত করতে পারবে বলে আমরা আশা করছি।

তিনি আরও বলেন, আমরা সবসময় চিন্তা করি আর কি কি করলে তারা আরও খুশি হবেন, আমাদেরও ভালো লাগবে। সবারই একটি বিউটি পার্লারে আসার প্রধান উদ্দেশ্য থাকে রিলাক্স হওয়া, স্ট্রেস ফ্রি হওয়া। একটি খোলামেলা পরিবেশ, আন্তরিক সহযোগিতা ও সেবা পারে সেই চাহিদাটুকু পূরণ করতে। আমরা এখানে সম্পূর্ণরূপে সেই চেষ্টাটুকু করেছি।

পারসোনার বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর শাওন তানভির বলেন, করোনার সময়ের দীর্ঘ বিরতির পর আমরা চেয়েছি আমাদের ভোক্তাদের চমৎকার কিছু উপহার দিতে। সেই উদ্দেশ্যেই শাখাটির নতুন অন্দরসজ্জা এবং স্থান পরিবর্তন। সম্মানিত সেবাগ্রহণকারীদের সর্বোচ্চ স্বস্তি এবং আরাম নিশ্চিত করে বনানীর নতুন আউটলেটে পারসোনার সব নিয়মিত সেবা পাওয়া যাবে।

রূপ সচেতনদের দীর্ঘ ২৫ বছর ধরে সেবা দিয়ে আসছে এই ব্র্যান্ডটি। দেশ জুড়ে পারসোনার সর্বমোট ১৪ টি আউটলেট রয়েছে। রাজধানী ঢাকার ধানমণ্ডি, মিরপুর, উত্তরা, গুলশান-১, গুলশান-২, বনানী, ওয়ারী এবং কাকরাইলে পারসোনার আউটলেট আছে। ঢাকার বাইরে আছে চট্টগ্রাম ও সিলেটে।

বড় পরিসরে প্রত্যেক সেবাগ্রহণকারীকে সর্বোচ্চ মানসম্পন্ন সেবা দেওয়ার উদ্দেশ্যে পারসোনার রয়েছে নিজস্ব প্রশিক্ষিত কর্মীবাহিনী । বিউটি পার্লার পারসোনায় সেবা দিচ্ছেন দুই হাজারেরও বেশি কর্মী। প্রান্তিক অঞ্চলে সুবিধা বঞ্চিত নারীদের কর্মসংস্থান তৈরিতে সাহায্য করছে এ প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।